৪:৩৬ পিএম, ১৯ জুন ২০১৮, মঙ্গলবার | | ৫ শাওয়াল ১৪৩৯

South Asian College

হংকংকে হারিয়ে বাংলাদেশের টানা দ্বিতীয় জয়

১২ মার্চ ২০১৮, ০৮:৫৮ এএম | এন এ খোকন


এসএনএন২৪.কম :  এশিয়ান গেমস হকির বাছাই পর্বের শুরু থেকেই দুর্দান্ত খেলছে বাংলাদেশের তরুণ খেলোয়াড়রা।  প্রথম ম্যাচে থাইল্যান্ডকে ৫-০ গোলে হারানোর পরে নিজেদের দ্বিতীয় ম্যাচেও হংকংকে চমৎকার ভাবে হারালো বাংলাদেশ। 

রোববার আশরাফুলের জোড়া গোলে হংকংকে ৫-১ ব্যবধানে হারায় বাংলাদেশ।  বাকি তিনটি গোল করেন রোমান সরকার, অধিনায়ক রাসেল মাহমুদ জিমি ও মিলন হোসেন। 

গতকাল ম্যাচের শুরুতে ওমানের সুলতান কাবোস কমপ্লেক্সে কিছুটা পিছিয়ে পড়ে বাংলাদেশ।  শুরুর ১৫তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে ফেলিক্সের গোলে এগিয়ে যায় হংকং। 

যার কারণে কিছুটা চাপে পড়ে যায় বাংলাদেশ।  চাপ কাটিয়ে তৃতীয় কোয়ার্টারের শুরুতে গোলের দেখা পায় তারা।  ম্যাচের ৩৩তম মিনিটের পেনাল্টি কর্নার থেকে প্রথম গোল করেন আশরাফুল ইসলাম।  তার ঠিক দুই মিনিট পর একই জায়গা থেকে ব্যবধান দ্বিগুন করেন এই ডিফেন্ডার। 

৪৭তম মিনিটের পেনাল্টি কর্নারের সুযোগ পেয়ে তৃতীয় গোল করেন রোমান সরকার।  বাকি  দুই গোল করে বাংলাদেশকে জিতিয়ে মাঠ ছাড়েন জিমি ও মিলন। 

দুই ম্যাচ জিতে ৬ পয়েন্ট নিয়ে বাংলাদেশের অবস্থান টেবিলের শীর্ষে।  নিজেদের তৃতীয় ম্যাচে মঙ্গলবার আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।