৪:৩৪ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার | | ৬ জ্বিলহজ্জ ১৪৩৯


হাটহাজারী কলেজ প্লাটুনে রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

১১ জুন ২০১৮, ০৯:১১ পিএম | সাদি


আবু তালেব, হাটহাজারী প্পরতিনিধি : পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ১৫ কর্ণফুলী রেজিমেণ্ট হাটহাজারী কলেজ প্লাটুনে ‘রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল’ অনুষ্ঠিত হয়। 

সোমবার হাটহাজারী কলেজ ক্যাম্পাসের পদার্থবিজ্ঞান ভবনে ওই আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়। 

কলেজের বাংলা বিভাগের প্রভাষক ও প্লাটুন কমান্ডার (পুরুষ) সাংবাদিক আবু তালেব এর সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথিদের হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী কলেজের উপাধ্যক্ষ গুল মোহাম্মদ, প্রানীবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. ফজলুল কাদের, দর্শন বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. সাইফুদ্দীন চৌধুরী, পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. আফজাল হোসেন, হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও প্লাটুন কমান্ডার (মহিলা) মোৗসুমী বিশ্বাস এবং দৈনিক সুপ্রভাত বাংলাদেশের হাটহাজারী প্রতিনিধি একেএম নাজিম উদ্দীন।  

ক্যাডেটদের মধ্যে উপস্থিত ছিলেন ১৫ কর্ণফুলী ব্যাটালিয়ন সিইউও ও প্লাটুন ইনচার্জ আবদুল্লাহ্ আল মামুন, বিকিউএমএস তারেকুল ইসলাম দৌলত, সার্জেণ্টে বোরহান উদ্দিন, ফাহিম আজাদ, সুজাতুল আলম, ক্যাডেট ইফতেখার চৌধুরী, সায়মন আবরার, মোহাম্মদ ফাহিম, আল শাহারিয়ার, আশরাফুল আলম, মোহাম্মদ সাকিব, শাহেদুল আলম, নুরজাহান আক্তার রূপা, সোনিয়া আক্তার ও তৃপ্ত খাতুন পরী প্রমুখ।