১২:৫৮ পিএম, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৪ রবিউল আউয়াল ১৪৪০


হঠাৎ মেয়র অফিসে সিডিএ চেয়ারম্যান

০৬ নভেম্বর ২০১৮, ০৬:১৫ পিএম | ফখরুল


এসএনএন২৪.কম : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে হঠাৎ দেখা করতে এলেন সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম। 

আজ মঙ্গলবার দুপুরে তিনি মেয়র দপ্তরে এসে সাম্প্রতিক নানা বিষয় নিয়ে আলোচনা করেন।  আলোচনায় রাজনৈতিক দলগুলোর সংলাপ, দুই সেবা সংস্থার উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে সমন্বিত করণের মাধ্যমে জনভোগান্তি দূরীকরণ এবং কুলগাঁও বাস টার্মিনাল নির্মাণ বিষয় উঠে এসেছে। 

এসময় মেয়র বলেন, সংলাপ হচ্ছে।  রাজনৈতিক দলগুলোকে ইতিবাচক মনোভাবের পরিচয় দিতে হবে।  দেশ, উন্নয়ন ও গণতান্ত্রিক রাজনৈতিক চর্চা সমুন্নত রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দলগুলোর সাথে আলাপ আলোচনা চালিয়ে যাচ্ছেন। 

আবদুচ ছালাম চলমান উন্নয়ন প্রকল্প নিয়ে বলেন, কুলগাঁওয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে বাস টার্মিনাল নির্মাণ করা হচ্ছে।  এতে করে নগরমুখী  উত্তরের যান পরিবহন গুলোর কারণে সৃষ্ট যানজট অনেকটা নিরসন হবে। 

মেয়র উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে সকল সেবা সংস্থার সমন্বয় সাধনের উপর গুরুত্বারোপ  করেন। 

তিনি বলেন, ওয়াসার রাস্তা কর্তন, সিডিএ, চসিকের উন্নয়ন প্রকল্প কাজে জনভোগান্তি দুর্ভোগ সৃষ্টি হচ্ছে।  জনগণকে উন্নয়নের প্রসব বেদনার বিষয়ে বুঝাতে হবে।  সাময়িক কষ্ট মেনে নেওয়ার জন্য তাদেরকে সচেতন করতে হবে।  আগামী নির্বাচনে জনগণ যাতে নৌকায় ভোট দিয়ে সরকার গঠনে আওয়ামী লীগকে সুযোগ প্রদান করে সেজন্য আমাদেরকে সকল ধরনের ত্যাগ-তিতিক্ষার মানসিকতা পোষণ করতে হবে। 

দুই নেতার আলোচনায় মহানগর আওয়ামীলীগের নির্বাচনমুখী ভবিষ্যত কর্মপরিকল্পনার বিষয়ও উঠে এসেছে।