৫:২১ এএম, ১৭ জুন ২০১৯, সোমবার | | ১৩ শাওয়াল ১৪৪০




হৃত্বিক ও টাইগারের শ্যুটিং সেটে জঙ্গিদের অনুপ্রবেশ!

৩০ মে ২০১৯, ১১:০০ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : আপাতত বলিউডে মেগা প্রজেক্ট নিয়ে ব্যস্ত হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ।  তাদের একসঙ্গে দেখা যাবে একটি অ্যাকশনধর্মী সিনেমাতে অভিনয় করতে।  যদিও এই সিনেমার নাম এখনও ঠিক হয়নি।  কিন্তু গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে এই সিনেমার শ্যুটিং।  

ভাসাইতে এই মুহূর্তে চলছে এই সিনেমার শ্যুটিং।  কিন্তু তাঁর মাঝেই ঘটেছে বিপত্তি।  সূত্রের খবর, এই সিনেমার সেটে হঠাৎ করেই দেখা গিয়েছে সন্দেহজনক দুই যুবককে ঘরাফেরা করতে।  সূত্র মারফত জানা গিয়েছে, দু’জন যুবক সাধারণ মানুষের পোশাক পড়ে সিনেমার সেটে প্রবেশ করেন।  বেশ কিছুক্ষণ ঘরাফেরা করতে নাকি দেখা গিয়েছিল তাদের। 

তাদের পোশাক ছিল আত্মঘাতী জঙ্গিদের মতো গায়ে জড়ানো ছিল বুলেট প্রুফ জ্যাকেট।  যদিও কোনও অপ্রিতীকর ঘটনা ঘটেনি শ্যুটিং স্পটে।  প্রযোজক ও পরিচালকের তরফ থেকে স্থানীয় থানাতে ফোন করা হয়।  

ঘটনাস্থলে আসেন পিআই রাজেন্দ্রকুমার, তিনি গোটা শ্যুটিং স্পট ঘুরে দেখেন।  যদিও সন্দেহজনক কিছুই চোখে পড়েনি তার।  যদিও প্রশাসনের তরফ থেকে ঘটনাটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।  

যশ রাজ ফিল্মসের তরফ থেকে নিকটবর্তী থানায় জানানো হয়েছে যাদের দেখা গিয়েছে তারা সিনেমার কাজের জন্য টেকনিশিয়ান হিসাবে এসেছেন।  কিন্তু তারা আদপে কোথাকার বাসিন্দা সেটা জানেন না প্রযোজকেরা।  তাদের নাম বলরাম গিনওয়ালা ও আরবাজ খান।  ইতিমধ্যেই পুলিশ তাদের নামে ১৮৮ ধারায় মামলা রুজু করেছে।