৮:৫৭ এএম, ২৮ নভেম্বর ২০২১, রোববার | | ২২ রবিউস সানি ১৪৪৩




হত্যাকান্ডের পর লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা রাউজানে সড়কের পাশে অজ্ঞাত তরুনীর রক্তাক্ত লাশ

২১ নভেম্বর ২০২১, ১০:১১ এএম |


রাউজান প্রতিনিধিঃ রাউজানে অজ্ঞাত এক তরুনীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পুরাতন রঘুনন্দন চৌধুরী হাটের পূর্বপার্শ্বের  সিকদার টেক এলাকার রাউজান-নোয়াপাড়া সেকশন সড়ক-২’র পাশে লাশটি পাওয়া গেছে। 

পশ্চিম গুজরা ইউনিয়নের চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন বলেছেন তিনি সকালে স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে খবর পেয়ে ঘটনাটি পুলিশকে জানান। 

ছুটে গিয়ে সেখানে অজ্ঞাতনামা ওই তরুনীর লাশ পড়ে থাকতে দেখেন।  আনুমানিক ২০-২২ বয়সী  নিহত তরুনীর শরীরে আলপনা আঁকা সাদা কামিজ, প্যান্ট ছিল। 

গলায় লাল-হলুদ রঙের উড়না দিয়ে পেছানো, গায়ে রশি মোড়ানো ছিল।  তার দুই পায়ে ছিল নুপুর।  প্রত্যক্ষদর্শীদের ধারণা অজ্ঞতনামা দুর্বৃত্তরা রাতের কোনো এক সময় গাড়িতে এনে লাশ ফেলে গেছে।  ঘটনাস্থলে তার একটি চ্যান্ডেল পড়েছিল। 

সকাল ১০টার দিকে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চট্টগ্রাম জেলার (উত্তর)’র অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কবীর আহম্মেদ, সহকারী পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া) সার্কেল আনোয়ার হোসেন শামীম ও রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন। 

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কবীর আহম্মেদ এ প্রসঙ্গে বলেন,  আমরা প্রাথমিকভাবে ধারণা করছি এটি হত্যাকান্ড।  দুর্বৃত্তরা রাতে মেরে হয়তো লাশ এখানে ফেলে গেছে।  পুলিশ সুরতহাল রিপোট তৈরী করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাচ্ছে।  কিভাবে হত্যাকাÐ হয়েছে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া এই বিষয়ে নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। 

রাউজান থানার ওসি বলেন এই লাশের পরিচয় নিশ্চিত করতে চেষ্টা করা হচ্ছে।  স্থানীয়দের ধারণা গণধর্ষণের পর হত্যা করতে পারে এ তরুণীকে।  পরে লাশ সড়ক পাশে ফেলে যায় দুর্বৃত্তরা।