৭:৪৫ পিএম, ৩০ নভেম্বর ২০২০, সোমবার | | ১৪ রবিউস সানি ১৪৪২




হত্যার হুমকির অভিযোগে ডিপজলের নামে জিডি

২৮ জুলাই ২০২০, ০৯:৪০ এএম |


এসএনএন২৪.কমঃ চলচ্চিত্র প্রযোজক সমিতির সদস্য জামাল পাটোয়ারীকে মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়েছেন অভিনেতা, প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।  এমনই অভিযোগ তুলে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় সাধারণ ডায়েরি করেছেন জামাল পাটোয়ারী। 

মিশা-জায়েদের বিতর্কিত সিদ্ধান্তে শিল্পী সমিতি থেকে বাদ পড়া ১৮৪ জন শিল্পীর মধ্যে একজন জামাল পাটোয়ারী।  ভোটাধিকার কেড়ে নেয়ার প্রতিবাদে বিতর্কিত দুই নেতার পদত্যাগ চেয়ে তিনিও রাস্তায় নেমেছেন।  তবে এর পরিণতিতে জল ঘোলা হচ্ছেই।  

সোমবার (২৭ জুলাই) তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ডিপজলের বিরুদ্ধে অভিযোগ তুলে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন পাটোয়ারী।  অভিযোগের বর্ণনায় ডিপজলের ব্যবহার করা একটি ফোন নাম্বার উল্লেখ করেছেন তিনি।  তার দাবি, শিল্পী সমিতির সংকটের জের ধরে গত ২৬ জুলাই তার মোবাইল ফোনে কল দিয়ে সমিতির সহ সভাপতি মনোয়ার হোসেন ডিপজল তাকে খুনের হুমকি দেন। 

ডিপজল ‘আর কখনই বউ বাচ্চার মুখ দেখতে পাবি না, তোর লাশ খুঁজে পাওয়া যাবে না’ বলে জামালকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ করা হয়েছে।  

জামাল অভিযোগ করেন, এর আগে আরও দুইবার তাকে হুমকি দিয়েছেন ডিপজল।  জীবনের নিরাপত্তাহীনতার কারণে বাধ্য হয়ে তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন। 

তিনি আরও বলেন, জায়েদ খান শিল্পী সমিতিকে ব্যবহার করেছেন -এমন কথা আমি বলেছি।  আর তাতে আমার সদস্যপদ হারাতে হয়েছে।  এছাড়া মিথ্যা মাদক ব্যবসায়ী বানিয়ে আমার নামে মামলা করে।  ক্ষমতা প্রয়োগ করে আমার কাজের জায়গা এফডিসিতে আমার ঢোকা বন্ধ করে দিয়েছে।  লজ্জায় অপমানে কেঁদেছি দিনের পর দিন।  আজ যখন প্রতিবাদ করতে চাইছি তখন আমাকে মেরে ফেলার জন্য হুমকি দেয়া হচ্ছে। 

এ প্রসঙ্গে তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল বলেন, ডিপজলের বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগে জামাল পাটোয়ারী নামে একজন একটি সাধারণ ডায়েরি (জিডি নং-১১০৮) লিপিবদ্ধ করেছেন।  সোমবার (২৭ জুলাই) বেলা ১১ টার দিকে তিনি থানায় এসে জিডিটি লিপিবদ্ধ করেন।  বিষয়টি যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।