২:১০ এএম, ১৯ আগস্ট ২০১৯, সোমবার | | ১৭ জ্বিলহজ্জ ১৪৪০




হবিগঞ্জে চা-শ্রমিকসহ দুই জনের মরদেহ উদ্ধার

২৭ মে ২০১৯, ০৯:০২ পিএম | জাহিদ


আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ : হবিগঞ্জ সদর ও চুনারুঘাটে চা-শ্রমিকসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার দুপুরে মরদেহ দুইটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। 

এদিকে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বিকেলে ৪ জনকে আটক করা হয়েছে।  নিহতরা হল, শহরতলীর উমেদনগর গ্রামের দিপংকর রয়ের পুত্র দিলীপ রায় (৩৫) ও চুনারুঘাট উপজেলার লাল চান চা-বাগানের রাজেন মুন্ডার স্ত্রী জলিকা মুন্ডা (২২)।  

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) তদন্ত জিয়াউর রহমান জানান, দিপংকর রায়ের মরদেহ সকালে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান কৃষ্ণা রিপায়ারিং ওয়ার্কসবে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা।  খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।  এ ঘটনায় জিজ্ঞাবাদের জন্য পাহারাদারসহ ৩ জন আটক করা হয়েছে।  তাদেরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  দিপংকর রায় আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে এ বিষয়ে পুলিশ তদন্ত করছে।  

চুনারুঘাট থানার (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, জলিকা মুন্ডা নামে ওই চা-শ্রমিকের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।  ধারণা করা হচ্ছে সে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে।  এ ঘটনায় তার স্বামী কে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।