৭:২৩ পিএম, ১৭ জুলাই ২০১৮, মঙ্গলবার | | ৪ জ্বিলকদ ১৪৩৯


হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি সেলিমের গাড়ি বহরে হামলা

০৪ এপ্রিল ২০১৮, ০৯:২১ এএম | জাহিদ


আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ-বানিয়াচং সড়কে জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের গাড়ি বহরে হামলা-ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।  এ সময় জেলা যুবলীগের ১০ নেতা-কর্মী আহত হয়।  আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।  মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

পুলিশ সূত্র জানায়, গতকাল মঙ্গলবার বিকেলে বানিয়াচং উপজেলা যুবলীগের একটি অনুষ্ঠানে যোগাদান করেন জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমসহ জেলা যুবলীগের অনেক নেতা-কর্মী।  অনুষ্ঠান শেষে রাত ১০টার দিকে মোটর সাইকেল যোগে হবিগঞ্জ শহরে ফেরার পথে বানিয়াচং সড়কের সুনারু এলাকায় একদল দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রসহ নিয়ে তাদের উপর হামলা চালায়। 

এ সময় আগুন দিয়ে নেতা-কর্মীদের দুটি মোটর সাইকেল পুড়িয়ে দেয়া হয়।  হামলায় জেলা যুবলীগের অন্তত ১০ নেতা-কর্মী আহত হলে তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। 

আহতরা হল, যুবলীগ নেতা মোঃ আক্তার হোসেন, জসিম উদ্দিন, বিপুল রায়, বিপ্লব রায়, দেলোয়ার হোসেন খান, আবুল কাশেম রুবেল, শিমূল আহমেদ, মেহেদি হাসান ফাহিম, মুবারুল ইসলাম ও রাহুল দাশ।  আহতদের মাঝে আক্তার হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এ ব্যাপারে জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম জানান, ‘আমার এমপি ডটকম’-এর সাবেক চেয়ারম্যান সুশান্ত দাশ গুপ্তের নেতৃত্বে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার গাড়ি বহলে হামলা ভাংচুর চালায়।  এ সময় হামলাকারীরা তার ২টি মোটর সাইকেল পুড়িয়ে দেয়।  আহত হয় ১০ নেতা-কর্মী। 

অভিযোগ সম্পর্কে জানতে ‘আমার এমপি ডটকম’ সুশান্ত দাশ গুপ্তের ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। 

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, হামলার বিষয়টি নিশ্চিত করেছেন।