১:৫৬ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার | | ১৩ রবিউস সানি ১৪৪১




হবিগঞ্জে শিশুকে ধর্ষণ, ধর্ষক কিশোর আটক

২৫ মে ২০১৯, ১০:২২ এএম | জাহিদ


আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ : হবিগঞ্জের বানিয়াচঙ্গে ৬ বছরের জনৈক এক শিশুকে ধর্ষনের অভিযোগে বিদ্যুৎ বর্মা নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।  বিদ্যুৎ বর্মা বানিয়াচং উপজেলার দৌলতপুর গ্রামের বিনোদ বর্মার ছেলে।  এ ঘটনায় ধর্ষিত শিশুকে উদ্ধার করে শুক্রবার রাত ৯ টার দিকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বানিয়াচং থানার (ওসি) তদন্ত প্রজিৎ কুমার দাস জানান, উপজেলার উমরপুর গ্রামের ৬ বছরের এক শিশুকে একই গ্রামের বিনোদ বর্মার ছেলে কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র বিদ্যুৎ বর্মা (১৫) মঙ্গলবার রাতে শিশুটিকে জোর পূর্বক একটি রুমে নিয়ে ধর্ষন করে।  এ সময় শিশুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিদ্যুৎ বর্মা পালিয়ে যায়।  পরে বিষয়টি গ্রাম্য মাতব্বররা রফাদফার চেষ্টা করে ব্যর্থ হয়।  

এ ঘটনায় স্থানীয় মার্কুলি ফাড়ির পুলিশ শুক্রবার দুপুরে অভিযুক্ত কিশোর বিদ্যুৎ বর্মাকে আটক করে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।  এদিকে, ভিকটিম শিশুটিকে শুক্রবার রাত ৯টার দিকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।  এ ঘটনায় শিশুর মা স্বপ্না বর্মা বাদী হয়ে বানিয়াচং থানায় একটি মামলা দায়ের করেছেন।  

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মেহেদী হাসান জানান, ধর্ষণের অভিযোগে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  পরীক্ষা নিরীক্ষা পর বুঝা যাবে সে আসলে ধর্ষণের শিকার হয়েছে কি না।