৭:৫৩ পিএম, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার | | ৭ রবিউল আউয়াল ১৪৪০




হবিগঞ্জে সাবেক চেয়ারম্যান ফরিদ মিয়ার ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

০৮ জুলাই ২০১৮, ০৮:০৩ এএম | জাহিদ


আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার ঐতিহ্যবাহি শাহজালাল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে লস্করপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম ফরিদ মিয়ার ৪র্থ মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। 

শনিবার দুপুর ২টায় বিদ্যালয়ের সভাকক্ষে মরহুমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মরহুম ফরিদ মিয়ার পুত্র মোঃ সিরাজুল ইসলাম বাচ্চু মিয়ার সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ কামরুল হাসানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সজল চন্দ্র দাশ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ ফরিদ মিয়া, শাহেব আলী মেম্বার, সিনিয়র শিক্ষক কাজী আনজব আলী, মোঃ সাইফুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম স্বপন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আলা উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক তালুকদার। 

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরুব্বী হাজী মোঃ আরমান আলী, মোঃ বারিক মিয়া, মোঃ মশ্বব উল­াহ, মোঃ আব্দুন নুরসহ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষকবৃন্দ। 

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মোঃ জাকির হোসেন কামাল।  পরে মরহুম মোঃ ফরিদ মিয়ার কবরে পুস্পঞ্জলি অর্পন করা হয়। 



keya