১২:০৯ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


হবিগঞ্জে ৬ নারী ছিনতাইকারী আটক

০১ ডিসেম্বর ২০১৭, ০৬:১১ এএম | সাদি


মিজানুর রহমান সোহেল, নবীগঞ্জ (হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরের আরডি হল এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে ৬ নারীকে আটক করা হয়েছে।  বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে তাদের আটক করে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

আটককৃত ৬ নারী হলেন- লাখাই উপজেলার বড় বাড়ি গ্রামের হাসান আলীর স্ত্রী শারমিন আক্তার (৩০), একই এলাকার সুমন মিয়ার স্ত্রী তানজিয়া আক্তার (৩৫), মৌলভীবাজার জেলার কালেঙ্গা গ্রামের কামাল মিয়ার স্ত্রী রাহিলা খাতুন (৪০), মৌলভীবাজার সদরের মোহাম্মদ আলীর স্ত্রী মুন্নি আক্তার (২৫), সদর উপজেলার ধুলিয়াখাল এলাকার ছায়েদ আলীর স্ত্রী পারুল বিবি (৪৫) ও অলিপুর এলাকার জয়নাল মিয়ার স্ত্রী মরিয়ম বিবি (৪০)। 

স্থানীয়রা জানান, হবিগঞ্জ শহরের আরডি হল এলাকায় ইজিবাইকে যাওয়ার সময় এক নারীর স্বর্ণের চেইন ছিনতাই হয়।  এ সময় তার চিৎকারে স্থানীয়রা তানজিয়া নামে এক নারীকে আটক করে।  পরবর্তীতে তার দেওয়া স্বীকারোক্তি মোতাবেক একই সিন্ডিকেটে থাকা আরো ৫ নারী ছিনতাইকারীকে আটক করা হয়।  পরে আটকদের হবিগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়।  হবিগঞ্জ সদর থানার ওসি মো. ইয়াছিনুল হক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। 


keya