২:৪১ পিএম, ২০ অক্টোবর ২০১৮, শনিবার | | ৯ সফর ১৪৪০


হবিগঞ্জে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

২৭ মে ২০১৮, ০৪:৫০ পিএম | জাহিদ


আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরতলীর  ধুলিয়াখাল ও শায়েস্তাগঞ্জের নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৬ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

রবিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক পরিচালিত অভিযানে খোলা অবস্থায় ইফতার সামাগ্রী বিক্রির অপরাধে ধুলিয়াখালের আল মদিনা রেস্টুরেন্টকে ১ হাজার টাকা, শায়েস্তাগঞ্জের নতুন ব্রীজ এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে ইফতার সামগ্রী প্রস্তুতের অপরাধে আল বারাকা রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, মেয়াদউত্তীর্ণ পণ্য বিক্রির অপরাধে কাশফুলকে ১ হাজার টাকা, পণ্যের গায়ে মূল্য লেখা না থাকায় সোনালী কনফেকশনারী, ও মা ভেরাইটিজ স্টোরকে ১ হাজার টাকা করে এবং মিষ্টির কার্টনের ভিতরে অতিরিক্ত কাগজ ঢুকিয়ে ওজনে কারচুপি করায় দয়াল মিষ্টান্নকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। 

অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে প্রায় ৩০ টিরও বেশি ব্যবসা প্রতিষ্ঠানে তদারকি কার্যক্রম পরিচালিত হয়। 

এসময় তিনি বাজারের ভাসমান ইফতারি বিক্রেতাদেরকে খাবারে ঢাকনা ব্যবহার এবং স্বাস্থ্যসম্মত উপায়ে ইফতার সামগ্রি তৈরী ও বিক্রির জন্য সতর্ক করে দেন।  অভিযানে সার্বিক সহয়তায় ছিলেন জেলা বাজার কর্মকর্তা ও এসআই ইসহাকের নেতৃত্বে হবিগঞ্জ জেলা পুলিশের একটি টিম। 


keya