১০:০৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০




হবিগঞ্জে ৭ জুয়াড়ি আটক \ সরঞ্জাম উদ্ধার

০৬ ডিসেম্বর ২০১৮, ০৯:৪০ এএম | নকিব


আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ : হবিগঞ্জে ৭ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।  এসময় তাদের কাছ থেকে নগদ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। 

বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার চরহামুয়া থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে সদর থানার এসআই আবু নাঈমের নেতৃত্বে একদল পুলিশ।  হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, ওই এলাকার একটি চক্র গ্রামের হাওরে রাতের আধারে জুয়ার আসর বসিয়েছে এমন খবরের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। 

এসময় ৭ জুয়াড়িতে হাতে নাতে আটক করা হয়।  তাদের কাছ থেকে নগদ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।  এছাড়াও অভিযানের সময় আরও বেশ কয়েকজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। 

আটককৃতরা হল, হবিগঞ্জ সদর উপজেলার চরহামুয়া গ্রামের মৃত আব্দুন নুরের পুত্র আব্দুর রহিম মিয়া (৩০), একই গ্রামের ইউনুছ আলীর পুত্র সাজন মিয়া (২৮), আশরাফ উল­াহ’র পুত্র আজগর আলী (৫০), মৃত সুন্দর আলীর পুত্র আব্দুর রকিব (৪০), মৃত মফিজ উল­াহার পুত্র সঞ্জব আলী (৪৫), একই উপজেলার বনগাও গ্রামের সফর আলীর পুত্র হেলাল মিয়া (২৭), সুঘর গ্রামের আছকির আলীর ফারুক মিয়া (১৯)। 

ওসি আরও জানান, তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আজ বৃহস্পতিবার তাদেরকে আদালতে প্রেরণ কর হবে। 



keya