৫:২৭ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭, সোমবার | | ২৯ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

ডাকাত সরদার ইলিয়াসের

হুমকির মুখে আতংকিত তালতলী এলাকাবাসী

০৬ ডিসেম্বর ২০১৭, ১০:৫৯ এএম | মুন্না


কে.এম.রিয়াজুল ইসলাম, বরগুনা প্রতিনিধি : তালতলীতে ফেরারি ডাকাত সরদার ইলিয়াসের হুমকির ভয়ে আতংকিত গাববাড়িয়া গ্রামের মর্তুজা তালুকদারসহ এলাকাবাসী। 

ঘটনার বিবরনে জানা গেছে, তালতলী উপজেলার গাববাড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা আঃ গনি তালুকদারের চাষকৃত জমির পাকা ধান একই গ্রামের ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত ফেরারি ডাকাত সর্দার ইলিয়াস ৫০ হাজার টাকা চাঁদা না পেয়ে তার দলবল নিয়ে জোর পূর্বক কাটতে এলে বাঁধার মুখে ধান ফেলে চলে যায়।  কাটা ধান নিতে না পারার কারনে ক্ষুদ্ধ হয়ে মতুর্জা তালুকদারকে প্রাণ নাশের হুমকি দেয়। 

ফেরারি, ভাড়াটে খুনি, ইয়াবা ব্যবসায়ী ও ডাকাত দলের সর্দার ইলিয়াসের হুমকির ভয়ে মতুর্জা তালুকদার এখন আতংকিত।  যে কোন মূহূর্তে ইলিয়াসের হাতে প্রাণ নাশের সম্ভাবনা রয়েছে বলে অভিযোগে জানা যায়। 

উল্লেখ্য যে, ইলিয়াস ২০০২ সালে বরগুনা দায়রা জজ আদালতে ৩৩/২০০২ নং মামলায় ২০ হাজার টাকা জরিমানাসহ ১০ বছরের সশ্রম কারাদন্ড প্রাপ্ত ফেরারি আসামী।  ১ ডিসেম্বর ২০০৩ খ্রিঃ সালের কারাদন্ডাদেশ প্রাপ্তির তারিখ থেকে বর্তমান সময়কাল পর্যন্ত ১৪ বছর যাবৎ ফেরারি আসামী হয়ে রাজধানীর বিভিন্ন স্থানে ও সাগরে ডাকাতি করে প্রশাসনের নাকের ডগায় ঘুরে বেড়াচ্ছে।  ডাকাতি ছাড়া সে চাঁদাবাজী,ভাড়াটে খুনি, রাহাজানিসহ বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে বিভিন্ন মামলা ছিল।