১১:০৮ এএম, ৪ এপ্রিল ২০২০, শনিবার | | ১০ শা'বান ১৪৪১




হিলিতে টাকার বিনিময়ে আসামীর ছাড়ার অভিযোগে পুলিশের হাতে পুলিশ আটক

০৩ মার্চ ২০২০, ০৬:৫৪ পিএম | নকিব


সোহেল রানা. হিলি প্রতিনিধিঃ- দিনাজপুরের হিলিতে টাকার বিনিময়ে আসামী ছেড়ে দেওয়ার অভিযোগে শাহাদৎ হোসেন (৩৫) নামের এক এএসআইকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। 

সোমবার দিবাগত রাতে বগুড়া সদর থানা এলাকা থেকে আটক করা হয়।  আটককৃত শাহাদৎ ৪ এপিবিএন বগুড়া  নিশিন্দারা এএসআই পদে কর্মরত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আব্দুর রাজ্জাক আকন্দ। 

হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ১লা মার্চ বিকেলে হিলির চকচকা গ্রামে কতিপয় ব্যাক্তি মুহাড়াপাড়া গ্রামের আরমান আলীকে আটক করে এবং তার নিকট চাঁদা দাবী করে।  এক পর্যায়ে তাকে মারপিট করে ও ভয়ভীতি দেখায়, পরে তাদের কথামতো রাজি হয়ে আরমানের স্ত্রী তাদের দেওয়া বিকাশ নাম্বারে দশ হাজার টাকা প্রদান করেন।  এর পরে টাকা পেয়ে আসামীরা আরমান আলীকে ছেড়ে দিয়ে চলে যায়।  পরে বিষয়টি নিয়ে গতকাল হাকিমপুর থানায় আরমান আলীর স্ত্রী তারামন বিবি মামলা দায়ের করেন। 

পরে সেই অভিযোগের ভিত্তিতে পুলিশের একটি টিম গতকাল রাতে বগুড়ায় অভিযান চালিয়ে সেই বিকাশ নাম্বারের মালিককে আটক করে।  পরে তার দেওয়া তথ্যমতে শাহাদৎ হোসেন নামের পুলিশের এএসআই কে গ্রেফতার করা হয়েছে।  তাকে আজ মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। 

আটককৃত ব্যক্তি রাজশাহীর বাগমারা গ্রামের আকরাম হোসেনের ছেলে।