৯:১৪ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


২ সপ্তাহে ৩৩৪ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা আটক-২১

১০ সেপ্টেম্বর ২০১৮, ০৮:০৭ এএম | জাহিদ


জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি : শ্যামনগর থানা পুলিশ নাশকতা কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে গত ২ সপ্তাহে জামায়াত বিএনপি জোটের ৩৩৪ জনকে আসামী করে ৪ টি নাশকতা মামলা দায়ের হয়েছে।   ওই মামলায় অজ্ঞাত আরো ৬ শত জনকে আসামী করা হয়েছে। 

এছাড়া তালিকাভূক্ত ২১ নেতাকর্মীকে আটক এবং ঘটনাস্থল থেকে ২টি ওয়ান শ্যুটারগান, ২ টি তাজা গুলি সহ বোমার অংশ বিশেষ জব্দ করে পুলিশ। 

শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জিয়াউর রহমান বলেন, শ্যামনগর উপজেলায় মুন্সিগঞ্জ, আটুলিয়া, ঈশ্বরীপুর এবং কাশিমাড়ী ৪টি ইউনিয়নে নাশকতা কর্মকান্ডে জড়িত থাকার সুনিদ্দিষ্ট অভিযোগে পুলিশ জামায়াত বিএনপির ৩৩৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে ১৮৭৮ সালের দি আর্মস এ্যাক্ট এর ১৯ (৭), ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-খ সহ ১৯০৮ সালের বিষ্ফোরক উপাদানাবলী আইনে ৩/৬ ধারায় মামলা করে। 

ইতিমধ্যে ২১ জন আসামীকে আটক করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  পুলিশ ঘটনাস্থল থেকে ২টি ওয়ান শ্যুটারগান, ২টি তাজাগুলি উদ্ধার করতে সক্ষম হয়। 

শ্যামনগর থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, অজ্ঞাত আসামীদের পাকড়াবার চেষ্টা অব্যহত আছে।  শ্যামনগর হতে নাশকতা, জঙ্গি ও মাদক সহ সকল প্রকার সমাজ বিরোধী কর্মকান্ড নির্মুল করতে পুলিশ কাজ করে যাচ্ছে।