৭:৫২ পিএম, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার | | ২২ সফর ১৪৪১




৩৩৩ এর সেবা নিয়ে বান্দরবানে সাংবাদিকেদর সাথে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:২৪ পিএম | নকিব


রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি:  বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে কল সেন্টার ৩৩৩ নম্বর এর সেবা নিয়ে অবহিত করতে প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিদের সাথে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

(বুধবার) সকালে  বান্দরবান জেলা প্রশাসন মিলনায়তনে কক্ষে সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মোহাম্মদ দাউদুল ইসলাম। 

সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার জাকির হোসেন, সহকারী কমিশনার রতন কুমার অধিকারী, মহিলা বিষয়ক অধিদপ্তর উপ-পরিচালক আতিয়া চৌধুরীসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্তকর্তাবৃন্দ। 

জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম বলেন, সরকারী সেবা পাওয়ার পদ্ধতি, সরকারী কর্তকর্তা এবং জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগের তথ্য, দেশের পর্যটন সম্পর্কিত তথ্য, জেলা সম্পর্কিত তথ্য, নিরাপদ অভিবাসন সংক্রান্ত তথ্য, আবহাওয়া তথ্য এসব এখন সবার হাতের মুঠোয়।  

তিনি বলেন, ৩৩৩ নম্বরে কল করলেই আপনি জানতে পারবেন উপরোক্ত যে কোন তথ্য যা আপনার প্রয়োজন।  শুধু তাই নয়, সরকারী সেবা সংক্রান্ত , যে কোন সামাজিক সমস্যার যেমন- মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, পরিবেশ দূষণ, ভোক্তা অধিকার অধিকার ক্ষুন্ন হওয়ার মতো যে কোন ঘটনা জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের কাছে জানাতে ৩৩৩ নম্বরে কল করা যাবে।