২:২২ পিএম, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৪০




চট্টগ্রাম-১১ আসনে

৪ টি ওয়ার্ডের মসজিদসমূহে স্ট্যান্ড ফ্যান বিতরণ করেছেন-এম.এ.লতিফ এমপি

০১ নভেম্বর ২০১৮, ০৬:২৮ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : এম.এ. লতিফ পক্ষ থেকে চট্টগ্রাম-১১আসনের মসজিদ  সমূহে স্ট্যান্ড ফ্যান বিতরণ কর্মসূচিা ধারাবাহিকতায় ০১-১১-২০১৮ইং তারিখে আগ্রাবদস্থ চেম্বার হাউস প্রাঙ্গন থেকে ৪ টি (২৭,৩৯,৪০ ও ৪১) ওয়ার্ড ১২টির মসজিদে ৩৬ টি স্ট্যান্ড ফ্যান বিতরণ করেন আওয়ামালীগ নেতৃবৃন্দ। 

ইতোমধ্যে এম. এ. লতিফ এমপি তার নির্বাচনী এলাকার ১৯৫ টি মসজিদে সর্বমোট ৭২০ টি স্ট্যান্ড ফ্যান বিতরণ করেছেন। 

উল্লেখ্য, বছর পবিত্র রমজান মাসে নিজ অর্থায়নে ১০০টি মসজিদে ৪০০ (চারশত) টি স্ট্যান্ড ফ্যান বিতরণের পর ও এ বছর পবিত্র রমজান মাসে ৭৭টি মসজিদে ২৫০ (দুইশত পঞ্চাশ) টি এবং ২১ সেপ্টেম্বর ২০১৮ ইং ৮টি মসজিদে ৪০টি স্ট্যান্ড ০১ অক্টোবর ২০১৮ ইং ৩টি (৩৬, ৩৭ ও ৩৮) ওয়ার্ডে ১০টি মসজিদে ৩০টি স্ট্যান্ড ফ্যান বিতরণ করা হয়েছে। 

তীব্র গরমে মসজিদে মুসল্লীদের কষ্ট লাঘবে তিনি তাঁর নির্বাচনী এলাকার মসজিদসমূহে স্ট্যান্ড ফ্যান বিতরণের কর্মসূচী গ্রহণ করেছিলেন।  স্ট্যান্ড ফ্যান বিতরণকালে মসজিদসমূহের চাহিদা মোতাবেক স্ট্যান্ড ফ্যান বিতরণে এই কার্যক্রম মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে অব্যাহত রাখার প্রতিশ্রুতিও দিয়েছিলেন এম. এ. লতিফ এমপি।  প্রতিশ্রুতি অনুযায়ী স্ট্যান্ড ফ্যান বিতরণ কর্মসূচী অব্যাহত রয়েছে। 

জনগণের স্বার্থে এম. এ. লতিফ এমপি কর্তৃক বছরব্যাপী গৃহীত জনকল্যাণমূলক কর্মসূচী যেমন-ভূর্তিকী মূল্যে নিত্যপণ্য বিক্রয়, পানীয় জলের জন্য গভীর ও অগভীর নলকূপ স্থাপন, বিনামূল্যে শিক্ষার্থীদের পাঠদান, কম্পিউটার ও গার্মেন্টস অপারেটর প্রশিক্ষণ, দরিদ্র রোগী ও শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রদান, অসহায় দরিদ্রদের মাঝে গৃহনির্মাণ সামগ্রী, খাদ্য ও শীতবস্ত্র বিতরণের মত কর্মসূচী এবং চট্টগ্রাম-১১ আসনের নারীদের স্বাবলম্বী করে মর্যাদার আসনে অধিষ্ঠিত করতে “স্বাধীনতা নারী শক্তি” নামে সংগঠন প্রতিষ্ঠা করেন। 

ফ্যান বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ’র, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, ৩৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মুরাদ, ২৮নং ওয়ার্ড আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক সেলিম রেজা, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আকতার, মোহাম্মদ জাহেদ আলী, নগর ছাত্রলীগ’র সহ-সম্পাদক মোঃ আরিফ প্রমূখ। 



keya