৯:৩১ এএম, ২৪ অক্টোবর ২০২০, শনিবার | | ৭ রবিউল আউয়াল ১৪৪২




৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, আটক ৪

০৭ অক্টোবর ২০২০, ০৪:৪৮ পিএম | নকিব


এসএনএন২৪.কমঃ বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় খেলার কথা বলে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় মঙ্গলবার (৬ অক্টোবর) দিনগত রাতে শিশুটির বাবা বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। 

এদিকে ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে আটক ৪ শিশুকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার (৭ অক্টোবর) আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ।  তাদের বয়স ৯ থেকে ১১ বছরের মধ্যে হবে বলে জানিয়েছেন বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম। 

এর আগে রোববার (৪ অক্টোবর) বিকেলে বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রুনসী এলাকায় এ ঘটনা ঘটে। 

খেলাধুলার কথা বলে ওই দিন বিকেলে বাড়ির পাশে একটি বাগানে নিয়ে শিশুটিকে অপর চার শিশু ধর্ষণ করে বলে দাবি পরিবারের। 

সোমবার রাত থেকে শিশুটি অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মেডিক্যাল পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠান। 

শিশুটির অবস্থা ও তার সঙ্গে কথা বলে ধর্ষণের সন্দেহ হলে পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ইসরাত জেরিন জুঁই। 

বিষয়টি পুরো শিশুদের নিয়ে, তাই অভিযোগ পাওয়ার পর থেকে এটিকে বিশেষ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।  আর প্রচলিত আইনেই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) সুদীপ্ত সরকার।