২:৪৬ এএম, ১৫ ডিসেম্বর ২০১৭, শুক্রবার | | ২৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

৭ ডিসেম্বর সাতক্ষীরা মুক্ত দিবস পালিত

০৭ ডিসেম্বর ২০১৭, ১০:০৩ পিএম | নিশি


জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজন ও যথাযথ মর্যাদায় পালিত হয়েছে ৭ ডিসেম্বর সাতক্ষীরা মুক্ত দিবস।  এ উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সাতক্ষীরা জেলা কমান্ড এর আয়োজনে বিভিন্ন কর্মসুচি পালিত হয়।  কর্মসুচির মধ্যে ছিলো বর্ণাঢ্য র‌্যালী, সাতক্ষীরা মুক্ত দিবসের উপর আলোচনা এবং দেশ  জাতির শান্তি ও অগ্রগতি কামনার পাশাপাশি শহীদ মুক্তিযোদ্বাদের আত্মার মাগফিরাতে বিশেষ মোনাজাত। 

সকাল ১০ টায় মুক্তিযোদ্ধা সাতক্ষীরা জেলা কমান্ড এর পক্ষ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন এলাকা প্রদর্শন করে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমিতে মিলিত হয় এবং শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মোশারফ হোসেন মশুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন, নবাগত পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড ম্যানেজমেন্ট টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ আব্দুল্লাহ, দেবহাটা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গণি, সদর উপজেলা কমান্ডার হাসানুল ইসলাম প্রমুখ। 

এর পর জাতির শান্তি, অগ্রগতি এবং মুক্তিযুদ্ধে শহিদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।