১০:৪২ পিএম, ২০ অক্টোবর ২০১৯, রোববার | | ২০ সফর ১৪৪১




৯৯৯-এ কল, রাজবাড়ীতে বিদেশি পিস্তল ও ম্যাগজিন উদ্ধার

১৮ জুন ২০১৯, ০৫:৩৬ পিএম | নকিব


এম,মনিরুজ্জামান,রাজবাড়ী  প্রতিনিধি : ৯৯৯-এ কল পেয়ে নাশকতামূলক কাজে ব্যবহৃত বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ। 

মঙ্গলবার (১৮ জুন) বেলা সাড়ে ১১টায় বালিয়াকান্দি উপজেলার সোনাপুর বাজারে মতিন মন্ডলের (৪৫) বাড়ি থেকে এসব সরঞ্জামাদি উদ্ধার করা হয়। 

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মতিন মন্ডলসহ আরও কয়েকজন পালিয়ে যান।  মতিন মন্ডলের স্থায়ী বাড়ী কালুখালী উপজেলার কয়ারাদী গ্রামে।  কালুখালি উপজেলা পরিষদের আজ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ধারনা করা হচ্ছে,নির্বাচনে সস্ত্রাসী ও নাশকতার কাজে ব্যবহারের জন্য ওই অস্ত্র-গুলি মজুদ করা ছিল। 

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা বলেন, ‘জাতীয় সেবা ৯৯৯-এ ফোনের মাধ্যমে বিষয়টি জানতে পারি। 

তাৎক্ষণিক এসআই রেজাউল সঙ্গীয় ফোর্স নিয়ে সোনাপুর বাজারে মতিন মন্ডলের বাড়িতে অভিযান পরিচালনা করে।  এ সময় তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির ছাদ দিয়ে পালিয়ে যায়। ’

তিনি আরও বলেন, ‘স্থানীয়দের সহায়তায় বাড়ির দরজা ভেঙে মতিন মন্ডলের শোবার কক্ষে খাটের উপর থেকে একটি বিদেশি পিস্তল (কেলিভার-৭.৬৫), একটি ম্যাগজিন, একরাউন্ড গুলি, একটি স্যামসাং এন্ড্রয়েড ফোন, একটি বিদেশি চাকু ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।  তার বাড়ি থেকে একটি নম্বরবিহীন পালসার মোটরসাইকেলও থানায় নিয়ে আসা হয়েছে। ’

মতিন মন্ডলকে গ্রেফতারে চেষ্টা চলছে।  তাকে গ্রেফতার করেই পুরো বিষয়টি আরও স্পষ্ট হওয়া যাবে বলেও জানন তিনি।