৯:৫১ পিএম, ১৭ আগস্ট ২০২২, বুধবার | | ১৯ মুহররম ১৪৪৪




ইঞ্জিনিয়ার লায়ন জাবেদ আবছার চৌধুরী সংবধিত

২৩ মে ২০২২, ১২:০৫ পিএম |


এসএনএন২৪.কম: বাংলাদেশ মানবাধিকার ফোরামের উপদেষ্টা ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়র লায়ন মোঃ জাবেদ আবছার চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে মানবাধিকার ফোরাম। 

২২ মে সন্ধ্যায় তাসফিয়া গার্ডেনে মানবাধিকার ফোরাম চট্টগ্রাম বিভাগীয় কমিটির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব সাংবাদিক আকতার উদ্দিন রানা সভাপতিত্বে ও জিএম মাহাবুব হোসেনের পরিচালনা এক অনুষ্ঠানে তাকে সংবর্ধনা দেওয়া হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন, ফোরামের কেন্দ্রীয় চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যক্ষ ননী গোপাল আচার্য্য। 

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সভাপতি এসএম শহীদ উল্লাহ রনি, উপদেষ্টা এডভোকেট তপন কান্তি দাশ, আবদুল মালেক, রাঙ্গুনীয় উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান এডভোকেট আয়েশা আকতার, ফোরামের কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক আবদুর রউফ ভুট্টো, চট্টগ্রাম জাতিয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক শ্রী পলাশ ধর, এয়াকুব হোসেন, ফোরামের পটিয়া উপজেলা সভাপতি ওসমান গনি, মহিলা মেম্বার সানজিদা আকতার রিনা, লাইফ মেম্বার আবদুল জলিল, মোঃ সেলিম, দৈনিক নয়াদিগন্তের সিনিয়র রিপোর্টার ওমর ফারক, দৈনিক পূর্বদেশের স্টাফ রিপোর্টার এম,এ হোসেন, সাংবাদিক স,ম জিয়া প্রমুখ। 

আরো উপস্হিত ছিলেন, কণ্ঠ শিল্পি নূসরাত জাহান জেরিন,মোমেনা আকতার সাথী,জাহানারা আক্তার তানিয়া,মোঃ নাঈম উদ্দীন, মহিউদ্দীন, আলী আকবর মুন্না জামাল হোসেন, হারন চৌধুরী, ,হানিফ চৌধুরী, মধু হোসেন, ৮৮ বন্ধু সাংবাদিক খোরশেদ আলম, কাজী মাদল,ব্যাংকার কাইসার, জমির উদ্দিন, রোজি আকতার, খালেদা আকতার,জান্নতুল ফেরদৌস, অবঃ সার্জন মেজর আজিজুর রহমান, আবদুর রউফ,মুরাদ হোসেন প্রমুখ।  অতিথিরা জাবেদ আফসারের জীবনের ওপর আলোকপাত করে বক্তব্য করেন। 

অনুষ্ঠান শেষে অতিথিরা জন্মদিনের কেক কাটেন ও ক্রেষ্ট প্রদান করেন এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এতে গান পরিবেশন করেন চট্লার সাড়া জাগানো কন্ঠ মায়া চৌধুরী।  অনুষ্ঠান শেষে সবার জন্য ডিনার পার্টি করা হয়। 


keya