৩:০১ এএম, ১০ আগস্ট ২০২২, বুধবার | | ১২ মুহররম ১৪৪৪




সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের নাম ঘোষনা

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | মোহাম্মদ হেলাল


চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ) : সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ছাতকের সিংচাপইড়, খুরমা (দক্ষিণ), দোলারবাজার, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও, ছৈলা-আফজালাবাদও ভাতগাঁও ইউনিয়ন নিয়ে গঠিত ১৫নং ওয়ার্ডে চেয়ারম্যান পদে নূরুল হুদা মুকুট (মোটর সাইকেল) প্রতিকে ৪৯ভোট ও ব্যারিষ্টার ইনামুল কবির ইমন (চশমা) প্রতিকে ৩২ভোট, এ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে আবদুস শহিদ মুহিত (তালা) প্রতিকে ৬০ভোট ও ছানাউর রহমান ছানা (টিবওয়েল) প্রতিকে পেয়েছন ২১ভোট এবং ১৩, ১৪ ও ১৫নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে নুরুন নাহার চৌধুরী চিনু (হরিণ) প্রতিকে ৫২ভোট ও সেলিনা আকতার (ফুটবল) প্রতিকে পেয়েছেন ২৬ভোট। 

এছাড়া ছাতক সদর, ছাতক পৌরসভা, ইসলামপুর, নোয়ারাই, কালারুকা ও খুরমা (উত্তর) ইউনিয়ন নিয়ে গঠিত ১৪নং ওয়ার্ডে চেয়ারম্যান পদে নূরুল হুদা মুকুট (মোটর সাইকেল) প্রতিকে ৪৬ভোট ও ব্যারিষ্টার ইনামুল কবির ইমন (চশমা) প্রতিকে ৩২ভোট। 

একই ওয়ার্ডে সাধারণ সদস্য পদে আজমল হোসেন সজল (তালা) প্রতিকে ৫৯ ভোট ও এডভোকেট রাজ উদ্দিন (টিবওয়েল) প্রতিকে পেয়েছন ১৯ভোট এবং ১৩. ১৪ ও ১৫নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে নুরুন নাহার চৌধুরী চিনু (হরিণ) প্রতিকে ৫৭ ভোট (১৩নং ওয়ার্ডে প্রাপ্ত ভোটসহ) মোট ১শ’৬৪ভোটে তিনি বিজয়ি হন।  এভাবে সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে নূরুল হুদা মুকুট বিজয়ি হয়েছেন বলে জানা গেছে। 


সম্পাদনায় : পিডি/ এসএনএন২৪.কম


keya