৮:৩৫ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার | | ৮ রবিউস সানি ১৪৪০




নরসিংদীতে ভাইয়ের হাতে ভাইবোন খুন

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | নিশি


এসএনএন২৪.কম : নরসিংদীতে ছোট তিন ভাইবোনকে হত্যা করেছে মেঝ ভাই।  এ সময় বাধা দেওয়ায় বড় ভাইকে কুপিয়ে আহত করা হয়েছে।  মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নরসিংদী সদর উপজেলার আলোকবালী পূর্ব-পাড়ায় এ ঘটনা ঘটে।  ঘটনার পর থেকে অভিযুক্ত ভাই রুবেল মিয়া (২৩) পলাতক।   নিহতরা হলো একই গ্রামের আবুল কালাম মিয়ার মেয়ে মারজিয়া (৬) মরিয়ম (৮) ও ছেলে ইয়াছিন (১০)।  এ ঘটনায় নিহতদের অন্য বড় ভাই আতিকুর রহমান (২৭) আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে ভর্তি রয়েছে।  নরসিংদী সদর মডেল থানার এসআই মোহাম্মদ বিল্লাল হোসেন এ তথ্য জানান। 

এদিকে, বুধবার (২২ ফেব্রুয়ারি) ভোরের দিকে অভিযুক্ত রুবেলকে আটক করা হয়েছে বলে জানিয়েছে এলাকাবাসী।  তারা বলেন, আমরা রুবেলকে আটক করেছি।  তাকে পুলিশের কাছে সোপর্দ করা হবে। 

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে রাতে হঠাৎ করে রুবেল মিয়া ছোট ভাইবোনদের ওপর হামলা চালায়।  এ সময় দুই বোন ও এক ভাইকে গলাটিপে হত্যা করে।  ঘটনা টের পেয়ে বড় ভাই আতিকুর রহমান তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকে কুপিয়ে আহত করে রুবেল মিয়া।  স্থানীয়রা আহত অবস্থায় আতিককে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। 

খবর পেয়ে সকালে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায় সদর মডেল থানা পুলিশ। 

সদর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মোতাব্বির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনার পর থেকে ঘাতক রুবেল পলাতক।  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাদের গলাটিপে হত্যা করা হয়েছে। ’



keya