১০:০১ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার | | ১৩ মুহররম ১৪৪০


দিনাজপুরে মাদক সেবীদের হামলায় পরিদর্শকসহ ৩ পুলিশ আহত

২৯ অক্টোবর ২০১৭, ০৮:১২ এএম | নিশি


এসএনএন২৪.কম : দিনাজপুর জেলার বিরল উপজেলার ধামইড় ইউনিয়নের নেহাল গ্রামে মাদক সেবীদের হামলায় মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শকসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে।  আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।  আহতরা হলেন মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. খন্দকার হাফিজুর রহমান (৩৫), এ এস আই তুলশী রায় (৩০) ও কনস্টেবল আলতাফুর রহমান (৪৯)। 

দিনাজপুর বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েকজন মাদক সেবী ভ্যানের মধ্যে বসে গাঁজা সেবন করছিলো।  এমন সংবাদের ভিত্তিতে উপজেলার ধামইড় ইউনিয়নের নেহালগ্রামে মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা সেখানে অভিযান চালায়।  এ সময় মাদক সেবীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।  উপস্থিত ভ্যানটিকে পুলিশ নিয়ে আসার চেষ্টা করলে মাদক সেবীরা পুলিশের ওপর হামলা চালায়।  এতে একজন পরিদর্শকসহ তিন পুলিশ সদস্য আহত হয়। 

তিনি আরও জানান, পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে ভর্তি করা হয়।  এ ঘটনায় রাতেই দিনাজপুর সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান আহত পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজ খবর নেন।