৪:৪৬ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার | | ২০ সফর ১৪৪৩




বিতর্কের মুখে মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’

২২ মে ২০২১, ১০:৩৫ এএম |


এসএনএন২৪.কম:বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ীর ওয়েবসিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’ ট্রেলার প্রকাশের পরপরই উঠেছে বয়কটের ডাক। 

বিশেষত তামিল জনগোষ্ঠীর ক্ষোভের মুখে পড়েছে এ জনপ্রিয় অভিনেতার ওয়েবসিরিজ। 

বুধবারই (১৯ মে) প্রকাশ্যে আসে ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’র ট্রেলার।  শুক্রবারের মধ্যে তা প্রায় ৩ কোটি দর্শক দেখে ফেলেছেন ইউটিউবে।  শ্রীকান্ত তিওয়ারি হিসেবে মনোজ বাজপেয়ীর এই দ্বিতীয় ইনিংসের ঝলক বেশ পছন্দ হয়েছে দর্শকদের।  তবে নেটদুনিয়ার ট্রোলের পালাও শুরু হয়ে গেছে।  সিরিজের দ্বিতীয় মরশুমের এপিসোড বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ।  

বিতর্কের কেন্দ্রবিন্দুতে দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিকেনির চরিত্র।  সিরিজে তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন সামান্তা।  আবার বিদ্রোহীদের দলের সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর যোগাযোগও দেখানো হয়েছে।  যার তদন্ত করতেই শ্রীকান্ত এবং তার সঙ্গী জে কে তালপড়েকে পাঠানো হয়েছিল।  এতেই ক্ষুব্ধ নেটদুনিয়ার একাংশ। 

ইতোমধ্যে সিরিজটি বয়কটের ডাক দিয়েছেন অনেকে।  সামাজিকমাধ্যমে ট্রেন্ডিং হয়েছে ‘ফ্যামিলি ম্যান ২ এগেইন্সট তামিলিয়ানস’ হ্যাশট্যাগ।  সংক্ষুব্ধদের অভিযোগ, সামান্তা এই চরিত্রে অভিনয় করে তামিলদের অসম্মান করেছেন।  আবার সামান্তার পোশাককে এলটিটিই’র ইউনিফর্মের সঙ্গেও তুলনা করেছেন অনেকে।  তামিল মানুষজন মোটেও উগ্র পন্থায় বিশ্বাস করেন না, তারা শান্তি পছন্দ করেন বলেই জানাচ্ছেন তারা।  

২০১৯ সালের ২০ সেপ্টেম্বর মুক্তি পায় আমাজন প্রাইম ভিডিওর সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’।  ভারতীয় ওয়েব প্ল্যাটফর্মের সিরিজগুলির মধ্যে অত্যন্ত জনপ্রিয় রাজ নিদিমরু এবং কৃষ্ণা ডি কে পরিচালনা করেছেন সিরিজটি।  সিরিজে মনোজের স্ত্রী সুচিত্রার চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী তারকা প্রিয়মণি।  এছাড়াও রয়েছেন সীমা বিশ্বাস, দর্শন কুমার, মেহেক ঠাকুর-সহ আরও অনেকে।  

চলতি বছর ফেব্রুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিল দ্বিতীয় সিজনটির।  কিন্তু একাধিক কারণে মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়।  এরপর বুধবার ট্রেলার প্রকাশের পর শুরু হলো বিতর্ক।  সিরিজটি আগামী ৪ জুন মুক্তি পাওয়ার কথা।