৫:৩৭ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


গাইবান্ধা জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত

২৮ অক্টোবর ২০১৭, ০৬:৩৮ পিএম | জাহিদ


তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধা প্রতিনিধি : সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা এবং ভিশন-২০২১ এর লক্ষ্যসমুহ জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে এক মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । 

শনিবার গাইবান্ধা জেলা তথ্য অফিস, এর আয়োজনে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝার ইউনিয়নের মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ সমাবেশ অনুষ্টিত হয়। 

জেলা তথ্য অফিসার সাবিহা আক্তার লাকীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ আক্তার, বল্লমঝার ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ঝন্টু, বল্লমঝার মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের খান ও ইউপি’র ওয়ার্ড সদস্য নছিবর রহমান প্রমূখ। 

অনুষ্ঠানের শুরুতে বাল্যবিয়ে, যৌতুক, মাদক ও সন্ত্রাসের কুফল এবং কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, স্যানিটেশন, নারী ও শিশু উন্নয়ন, জলবায়ু পরিবর্তন, সমুদ্রজয়, গণমাধ্যমের স্বাধীনতা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিসহ বিভিন্ন বিষয়ে সরকারের কার্যক্রম ও সাফল্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোছা: সাবিহা আক্তার লাকী। 

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে এবং এদেশকে জংগী রাষ্ট্র বানানোর অপচেষ্টা ব্যর্থ হলে এদেশ ২০৪১ এর আগেই উন্নত দেশে পরিনত হবে । 

সভাপতি তার বক্তব্যে জাতীয় উন্নয়নের পাশাপাশি স্থানীয় উন্নয়ন তুলে ধরে বলেন, সরকারের এসব উন্নয়ন কর্মকান্ডে তৃণমুল পর্যায়ের মানুষকে সম্পৃক্ত করতে পারলে এ দেশ খুব শীঘ্রই মধ্যম আয়ের দেশে পরিণত হবে ।  এর আগে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের উপর ভিডিও চিত্র ও সংগীত প্রদর্শন করা হয়। 


keya