১:৫৯ পিএম, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার | | ২১ মুহররম ১৪৪৪




তামিমের দেড়শ পেরোনোর দিনে এবাদতের ৩ উইকেট

১২ জুন ২০২২, ১১:২৪ এএম |


এসএনএন২৪.কম: তিন দিনের প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে দেড়শ ছাড়িয়েছেন তামিম ইকবাল।  বল হাতে এবাদত হোসাইন শিকার করেন ৩ উইকেট। 

৪ উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ করে দ্বিতীয় দিন শেষ করে ওয়েস্ট ইন্ডিজ।  বাংলাদেশ থেকে ১০৯ রানে পিছিয়ে আছে তারা। 

দ্বিতীয় দিনে অ‍্যান্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে মোসাদ্দেক হোসাইনকে নিয়ে ব্যাট করতে নেমে দেড়শ পেরোন তামিম।  ৩৬ বলে ১৯ রান করে মোসাদ্দেক ফিরে গেলে দলীয় ৩১০ রানের মাথায় ইনিংস ঘোষণা করে বাংলাদেশ।  ২১ চার ও ১ ছক্কায় ২৮৭ বলে ১৬২ রান করেন তামিম ইকবাল। 

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ভালো শুরু পায় ওয়েস্ট ইন্ডিজ।  তেজনারায়ন চন্দরপল ও জেরেমি সলোজানো উদ্বোধনী জুটিতে করেন ১০৯ রান।  ৫৯ রান করা চন্দরপলকে বোল্ড করে এই জুটি ভাঙেন রেজাউর রহমান রাজা।  এরপর থিতু হয়ে থাকা সলোজানো জুটি গড়েন টেভিন ইমলাকের সঙ্গে।   

২৭ রান করা ইমলাককে বিদায় করে দলকে বিপদমুক্ত করেন এবাদত।  পরের বলেই আলিক এথেনাজেকের উইকেট তুলে নেন গতিময় এই পেসার।  ব্যাট করনে নামা রোস্টন চেইসও থিতু হতে পারেননি বেশিক্ষণ।  এবাদতের শিকার হয়ে বিদায় নেন তিনি।  ২০১ রান সংগ্রহ করে ৬ উইকেট হাতে রেখে দ্বিতীয় দিন শেষ করে স্বাগতিকরা।  ওপেনার সলোজানো ১৭৪ বলে ৮৩ রান করে অপরাজিত আছেন।  তার সঙ্গী অধিনায়ক ইয়ানিক ক‍্যারিয়াহর রান ২১। 


keya