২:৩৬ এএম, ১০ আগস্ট ২০২২, বুধবার | | ১২ মুহররম ১৪৪৪




মেয়রের সাথে অসদাচারণ করায় বাস্তুহারা লীগের সভাপতি মতিকে গণপিটুনি

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | মোহাম্মদ হেলাল


হাবিব সরোয়ার আজাদ, সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা আওয়ালীগের দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় আ’লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পৌর মেয়রের সাথে অসদাচারণ করায় এবার দলীয় কার্যালয়েই গণপিটুনি শিকার হলেন বিতর্কিত বাস্তুহারা লীগের সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সেই সংখ্যালঘু পরিবারের মহিলাকে ধর্ষণ অপচেষ্টাকারি মতিউর রহমান মতি। 

দলীয় নেতাকর্মীরা জানান, জেলা পরিষদ নির্বাচনে সামনে রেখে চেয়ারম্যান প্রার্থী জেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুল হুদা মুকুটের পক্ষে উপজেলা সদরে দলীয় কার্যালয়ে জেলাা আ’লীগের নেতৃবৃন্ধকে সাথে নিয়ে পৌর মেয়র আইয়ুব বখত জগলু বুধবার দুপুরে মতবিনিময় সভায় বক্তব্য প্রদানকালে কাউকে আচরনবিধি লঙ্গন না করার আহবান জানান। 

ওই সভায় থাকা মতি মেয়রের বক্তব্যের প্রেক্ষিতে উস্কানীমুলক বক্তব্য ও অসদাচরণ করায় আ’লীগের অন্য নেতারা তাকে বাঁধা দেন।  এরপরও মতি ধমে না যাওয়ায় দলীয় কার্যালয়েই দলীয় নেতাকর্মীরাই তাকে গণপিটুনি দিয়ে কার্যালয় থেকে বের করে দেন। 

উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর জানান, কথিত বাস্তুহারালীগের সভাপতি দাবিদার মতিউর ওরফে মতি বিগত কয়েকমাস পূর্বে উপজেলা সদরে রাতের আঁধারে মাতাল হয়ে এক সংখ্যালঘু পরিবারের মহিলাকে ধর্ষণ চেষ্টাকালে তাকে বেঁধে রাখা হয়।  ওই মামলায় কিছুদিন গাঁ ঢাকা দিয়ে উচ্চ আদালত থেকে জামিনে এসে মতি এলাকায় ফিরে এসে নানা অপকর্মে লিপ্ত হয়েছে। 

এদিকে বুধবার বিকেলের দিকে মতি পুন:রায় তার লোকজন নিয়ে এসে দুপুরের ঘটনার জের ধরে দলীয় নেতাকর্মীদের ওপর হামলার চেষ্টা করলে  দ্বিতীয় দফায় নেতাকর্মীরা মতিকেক পিটিয়ে আহত করেছেন বলে জানা গেছে। 

এ ব্যাপারে মতিউরের মুঠোফোনে কল করা হলে তিনি সাংবাদিক প্রতিনিধি পরিচয় দিয়ে উনার বক্তা জানতে চাওয়া মাত্র  তিনি অসুস্থ বলে তার মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন করে ফেলেন। 

 

সম্পাদনায়: সাইমুন/এসএনএন২৪.কম

 


keya