৮:০৯ এএম, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার | | ২০ রবিউল আউয়াল ১৪৪১




গাজীপুরে নকল স্ট্যাম্পসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | মোহাম্মদ হেলাল


তুহিন মোল্লা, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের মাঝুখান মধ্যপাড়া এলাকা থেকে পৌনে দুই কোট টাকা মূল্যের জাল রেভিনিউ স্ট্যাম্প, কোর্ট ফি স্ট্যাম্পসহ মো. ফারুক হাওলাদার (৪৫) ও তার স্ত্রী মাসুমা বেগম (৩৫ ) গ্রেপ্তার করেছে পুলিশ। 

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সিআইডির গাজীপুর কার্যালয়ে সিআইডির ঢাকা জোনের বিশেষ পুলিশ সুপার মো. আবু সুফিয়ান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

গ্রেপ্তারকৃতরা হলেন- বরিশালের কোতোয়ালী থানার দক্ষিণ রূপাতলী এলাকার মৃত ইছহাক হাওলাদারের ছেলে মো. ফারুক হাওলাদার ও তার স্ত্রী মাসুমা বেগম ।  ফারুক তার স্ত্রীকে নিয়ে গাজীপুরের মাঝুখান মধ্যপাড়া এলাকার আক্কাস আলীর বাড়িতে ভাড়া থাকতেন। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফ হোসেনের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে আক্কাস উদ্দিনের বাড়িতে অভিযান চালানো হয় । 

এ সময় ওই দম্পতিকে আটক করা হয় এবং তাদের ঘর থেকে ১০ টাকা মূল্যমানের এক কোটি ৩০ লাখ জাল রেভিনিউ স্ট্যাম্প, দুই টাকা মূল্যমানের ৩২ হাজার টাকা মূল্যের বিশেষ আঠালো স্ট্যাম্প, চার টাকা মূল্যমানের ৩০ হাজার ৪০০ টাকা মূল্যের জাল কোর্ট ফি, পাঁচ টাকা মূল্যমানের ১২ লাখ টাকা মূল্যের জাল কোর্ট ফি স্ট্যাম্প, ২০ টাকা মূল্যমানের ১৭ লাখ ৬০ হাজার মূল্যের কোর্ট ফি জাল স্ট্যাম্প ও ৫০টাকা মূল্যমানের ৫ লাখ ৫০ হাজার টাকা মূল্যের দলিল ও জাল স্ট্যাম্প তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। 

সম্পাদনায়: সাইমুন/এসএনএন২৪.কম