১০:৩৫ পিএম, ৫ জুলাই ২০২২, মঙ্গলবার | | ৫ জ্বিলহজ্জ ১৪৪৩




প্রধানমন্ত্রীর আর্থিক তহবিল থেকে অনুদান পেলেন আওয়ামীলীগ নেতা খরছু মিয়া

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | মোহাম্মদ হেলাল


মিজানুর রহমান সোহেল, নবীগঞ্জ: নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের  সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খরছু মিয়াকে চিকিৎসার জন্য বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর আর্থিক তহবিল থেকে আওয়ামীলীগ নেতা মিলাদ গাজীর প্রচেষ্টায়  ৩০ হাজার টাকার অনুদান দেয়া হয়েছে । 

শুক্রবার বিকাল ৩টার দিকে কায়স্থগ্রামের অসুস্থ খরছু মিয়ার বাড়িতে উনার শারীরিক অবস্থার জানার জন্য উপস্থিত হন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব দেওয়ান মিলাদ গাজী তখন তিনি প্রধানমন্ত্রীর তহবিল থেকে দেয়া অনুদান খরছু মিয়ার হাতে তুলে দেন । 

এসময় প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্ত্যব্যে তিনি বলেন আমার বাবা মরহুম জননেতা ফরিদ গাজী সব সময় মানুষের সেবায় কাজ করে গেছেন আমি ও উনার আদর্শ ধরে এগিয়ে  যাচ্ছি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আরো অনেক দূর এগিয়ে যাবে বলে আমি মনে করি । 

এসময় আরো উপস্থিত ছিলেন গজনাইপুর ইউপি আওয়ামীলীগের সহ সভাপতি কদ্দুছ মিয়া।   মৌলভীবাজারের আওয়ামীলীগ নেতা খালিছুর রহমান, ২নং ওয়ার্ডের বিশিষ্ট মুরুব্বি সফিক মিয়া, সাবেক ইউপি সদস্য খালিক মিয়া, নবীগঞ্জ উপজেলা যুবলীগ নেতা রুহেল আহমেদ,কাছন মিয়া, আব্দুল হামিদ, জিল্লু মিয়া,যুবলীগ নেতা শাবাজ মিয়া, মোবারক মিয়া, শফি আহমেদ.  এছাড়াও আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন  । 

 

সম্পদনায়: সাইমুন/এসএনএন২৪.কম

 


keya