৯:৩১ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




মালেশিয়ায় বজ্রপাতে বাংলাদেশী শ্রমিক

টিকেট কেটেও জীবিত অবস্থায় দেশে আসতে পারেনি সেলিম

০৯ জুলাই ২০১৭, ০৮:২১ এএম | মাসুম


আখলাছ আহমেদ প্রিয় : মালেশিয়ার সিলেনঘর সুবাং টু-তে বজ্রপাতে বাংলাদেশী শ্রমিক সেলিম বারী নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু  হয়েছে।  গত শুক্রবার জুম্মার নামাজের পর এ ঘটনাটি ঘটে।  নিহত সেলিম বারি  বরিশাল জেলার ছাড়কলার মুলাদি গ্রামের শাহ আলম বারির পুত্র। 

জানা যায়, ওই দিন জুম্মার নামাজের পর মালেশিয়া সময় দুপুর ২টায় সেলিম বারি তার বাসায় রেস্ট শেষে পচন্ড বৃষ্টি উপেক্ষা করে সিলেনঘর সুবাং টু-তে ফ্যাক্টরীতে কাজ করার উদ্দেশ্যে রওয়ানা দেয়।  পথিমধ্যে একটি বজ্রপাত প্রথমে গাছের উপর পড়ে তার উপর পরে যায়।  এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে তাদের হস্তক্ষেপে রাখে।  আগামী মঙ্গলবার মালেশিয়ায় কর্মরত প্রবাসীদের সহযোগীতায় সেলিমের লাশ বাংলাদেশে তার দেশের বাড়িতে ফিরবে বলে জানা যায়। 

নিহত সেলিমের ফ্যাক্টরীর পাশ্ববর্তী দোকানে কর্মরত বাংলাদেশী প্রবাসী নাঈমুর রহমান বাচ্চু নামে এক ব্যক্তি বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি আরো জানান, নিহত সেলিম বারি আগামী ২৭ জুলাই তার দেশের বাড়িতে ফিরার জন্য টিকেট ক্রয় করে।  কিন্তু দু:খবশতঃ সে টিকেট কিনেও জীবিত অবস্থায় দেশের বাড়িতে ফিরতে পারলো না প্রবাসী সেলিম।