২:৩৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ২৯ জ্বিলহজ্জ ১৪৩৮

South Asian College

গণ বিশ্ববিদ্যালয়ে আন্তঃ বিভাগীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

২৬ আগস্ট ২০১৭, ০৯:০৫ পিএম | সাদি


শাহীনুর আলম, গণ বিশ্ববিদ্যালয় : সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ‘আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা (ছাত্র ও ছাত্রী)-২০১৭’ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। 

২৬ আগস্ট, ২০১৭ শনিবার সকালে কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয় মেয়েদের ব্যবসায় প্রশাসন ও আইন বিভাগের মধ্যকার খেলাটি।  খেলায়  ১-০ গোলে আইন বিভাগকে হারায় ব্যবসায় প্রশাসন বিভাগ।  

অন্যদিকে ছেলেদের মধ্যে ইংরেজি বিভাগ ও এমবিবিএস-এর শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠিত খেলায় টাইব্রেকারে ৫-৪ গোলে ইংরেজি বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে এমবিবিএস।  নির্ধারিত সময়ের মধ্যে কোন দল গোল করতে না পারায় খেলা গড়ায় টাইব্রেকারে।  প্রথম বারে দু’দল ৪টি করে গোল দেয়।  দ্বিতীয়বারে টাইব্রেকারে আরো একটি গোল দিয়ে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয় এমবিবিএস দলটি। 

পরে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু এবং  রেজিস্ট্রার মো: দেলোয়ার হোসেন।  বিভিন্ন বিভাগের ডীন, বিভাগীয় প্রধান শিক্ষক-শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক দর্শক এসময় উপস্থিত ছিলেন।  উল্লেখ্য  নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ছেলেদের ১৭টি ও মেয়েদের ১৩টি দল অংশ নেয়।