৫:৪৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২৭ জ্বিলহজ্জ ১৪৩৮

South Asian College

বরিশাল বিভাগের শ্রেষ্ঠ ইউএনও বোরহানউদ্দিনের আ:কুদদূস।

২৯ আগস্ট ২০১৭, ১১:২৭ এএম | এন এ খোকন


মো:আমজাদ হোসেন, ভোলা প্রতিনিধি : বরিশাল বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন বোরহানউদ্দিনের সু-দক্ষ ইউএনও মো.আ.কুদদূস।  উপজেলায় প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে অসামান্য অবদান রাখায় বরিশাল বিভাগীয় নির্বাচন কমিটি বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে তাকে নির্বাচিত করেন। 

সোমবার( ২৮ আগস্ট ) তাকে  বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী  অফিসার হিসাবে নির্বাচিত করা হয়।  এখবরে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন উপজেলার বিভিন্ন স্তরের মানুষ।  ইউএনও’র এ সম্মান অর্জনে তারাও  গর্বিত বলে জানান তারা । 

জানা গেছে, গত ১ বছর পূর্বে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেন মো.আ.কুদদূস।  যোগদানের পর থেকে শিক্ষা, সাংস্কৃতি,ক্রীড়া অঙ্গন সহ সকল ক্ষেত্রে আমূল পরির্তন আনয়নে অক্লান্ত পরিশ্রম করেযাচ্ছে তিনি।  উপজেলাটি কে আধুনিকমানে গড়ে তোলার লক্ষ্যে সর্বক্ষেত্রে কাজকরে যাচ্ছে এ সুদক্ষ কর্মকর্তা।  প্রাথমিক,মাধ্যমিক, মাদ্রাসা, কলেজ প্রতিষ্ঠানগুলোতে শিক্ষক ও শিক্ষার্থীদের কেউপস্থিতি নিশ্চিত করণসহ শিক্ষার মানউন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছে।  একটুসময় পেলেই ক্লাস নেয়ার জন্য ছুটে যানবিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে।  তার ক্লাসেশিক্ষার্থীরাও বেশ মনোযোগ সহকারে অংশগ্রহণ করেন।  তিনি মানুষের বিনোদনেরজন্য তেতুঁলিয়া নদীর তীরে গড়ে তোলেনপরিবেশ বান্ধব ইকো পার্ক। 

এছাড়া ১৪আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরস্মরণে বোরহানউদ্দিন উপজেলায় ১মিনিটে ১ লক্ষ বৃক্ষ রোপন করে ইতি মধ্যে তিনি ব্যাপক সুনাম অর্জন করেন। 

এদিকে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহীঅফিসার নির্বাচিত হওয়ায় ভোলার সংবাদডটকম পরিবারের পক্ষ থেক ইউএনও মো.আ.কুদদূস অভিনন্দন জানানো হয়েছে।  তিনি ভবিষ্যতেও এই রকম ভালো কাজেরজন্য আরো সুনাম অর্জন করবেন এই প্রত্যাশা করছেন সচেতন মহল। 

Abu-Dhabi


21-February

keya