৩:৫১ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৭, সোমবার | | ৪ মুহররম ১৪৩৯

South Asian College

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় কৃতি শিক্ষার্থী ও গুণি শিক্ষক সংবর্ধনা

৩১ আগস্ট ২০১৭, ০৬:৫৮ পিএম | রাহুল


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলা অডিটোরিয়ামে ইউনিভার্সিটি স্টুডেন্টস  “সলিডারিটি এলায়েন্স (ঊষা)’র উদ্দ্যোগে আগামী ৪ঠা সেপ্টেম্বর কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, গুণি শিক্ষক সম্মাননা এবং মেধা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ মেধাবীদের মাঝে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে নান্দাইল আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন। 

বিশেষ অতিথি হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন সহ মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।  অনুষ্ঠানে মুশুলী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম এবং শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে গুণি শিক্ষক সম্মাননা প্রদান এবং মেধা উত্তীর্ণ কৃতি ৬০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা সহ পুরষ্কার প্রদান করা হবে। 

২০০১ সন থেকে নান্দাইল উপজেলায় ইউনিভার্সিটি স্টুডেন্টস  “সলিডারিটি এলায়েন্স (ঊষা) সংগঠনটি সামাজিক বিভিন্ন কাজ করে যাচ্ছে।  উক্ত অনুষ্ঠানে নান্দাইল উপজেলার সুশীল সমাজের লোকজনকে উপস্থিত থাকার জন্য সংগঠনের সভাপতি আফজালুল হানিফ তৌহিদ সকলকে আমন্ত্রন জানান।