১২:৫৪ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ২৯ জ্বিলহজ্জ ১৪৩৮

South Asian College

দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে বিএনপি : খন্দকার মোশাররফ

০২ সেপ্টেম্বর ২০১৭, ০৯:৫৫ পিএম | রাহুল


এসএনএন২৪.কমঃ সব গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধ করে বিএনপি দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।  ঈদুল আজহা উপলক্ষে দল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে আজ শনিবার বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গিয়ে একথা বলেন তিনি। 

নির্যাতিত রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানানোর পাশাপাশি এ সংকট সমাধানের জন্য কূটনৈতিক উদ্যোগ নিতে সরকারের প্রতি আহ্বানও জানান ড. মোশাররফ।  কবর জিয়ারত শেষে দলের নেতাকর্মীরা যান বনানী কবরস্থানে।  সেখানে জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করে তাঁর আত্মার মাগফিরাত কামনা করা হয়। 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন সাংবাদিকদের বলেন, ‘এ দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করতে পারি, এ দেশের জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে পারি, সেই লক্ষ্যে আগামী দিনে আমরা দেশের সকল গণতান্ত্রিক, সকল দেশপ্রেমিক, জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ করে এই দেশকে একটি অরাজকতার হাত থেকে ভবিষ্যতের একটা বিশৃঙ্খল অবস্থার হাত থেকে আমরা দেশকে রক্ষা করব। ’