৩:৩৮ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৭, সোমবার | | ৪ মুহররম ১৪৩৯

South Asian College

১০ সেপ্টেম্বর নান্দাইলে স্থানীয় সরকার মন্ত্রী আসছেন

০৭ সেপ্টেম্বর ২০১৭, ০৬:২৬ পিএম | রাহুল


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়নসিংহের নান্দাইল উপজেলা আগামী ১০ সেপ্টেম্বর রোববার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন একদিনের সরকারী সফরে নান্দাইল উপজেলায় আসাছেন। 

তিনি বেসরকারী হেলিকপ্টার যোগে ১.১০ মিনিটে নান্দাইল আসবেন।  নান্দাইল জেলা পরিষদ ডাক বাংলায় অবস্থানের পর সরকারের অনেকগুলো উন্নয়ন কাজ যা ইতিমধ্যে সমাপ্ত হয়েছে তার উদ্ভোধন এবং বেশ কিছু উন্নয়ন প্রকল্পের সুইচ টিপে ভিত্তি প্রস্তর স্থাপন করবেন বলে সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন জানান। 

অপরদিকে চন্ডীপাশা সরকারী হাই স্কুল খেলার মাঠে আয়োজিত এক বিশাল জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখবেন।  মন্ত্রীর আগমন উপলক্ষ্যে নান্দাইলে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাঝে উৎসবের আনন্দ বিরাজ করছে।  পৌরসভা সহ ১২ ইউনিয়নে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বর্ধিত সভা করে মন্ত্রীকে বরণ করে নেওয়ার ব্যাপক প্রস্তুতি চলছে। 

এছাড়া স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উর্ধ্বতন এবং জেলা পর্যায়ের কর্মকর্তারা প্রতিদিন নান্দাইলে এসে প্রস্তুতির খোজঁখবর নিচ্ছেন।  নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার হাফিজুর রহমান মন্ত্রী আগমনের বিষয়টি সরকারী ভাবে নিশ্চিত করেছেন।