৩:৪৫ পিএম, ২৫ নভেম্বর ২০১৭, শনিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

পতেঙ্গা কাটগড় এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

০৮ সেপ্টেম্বর ২০১৭, ০৪:০৫ পিএম | সাদি


এসএনএন২৪.কম : সংসদীয় আসন চট্টগ্রাম-১১ আওতাধীন নগরীর পতেঙ্গা থানার ৪০ নং ওয়ার্ডের কাটগড় মোড়ে ইউসুফ বলীর গলিতে ০৪ সেপ্টেম্বর ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থদের প্রতি সমবেদনা জানান এম. এ. লতিফ এমপি।  অগ্নিকান্ডে বেশ কয়েকটি বসতবাড়ী ভস্মীভূত হয়।  তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের শান্তনা দিয়ে ধৈর্য্য ধারণের পরামর্শ দেন এবং কোন প্রাণহানী না হওয়ায় মহান আল্লাহ তায়ালার দরবারে শুকরিয়া আদায় করেন। 

জননেতা এম. এ. লতিফ এমপি গতকাল ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনপূর্বক প্রতিটি পরিবারের মাঝে নগদ ৫,০০০/-(পাঁচ হাজার) টাকা, গৃহ নির্মাণের জন্য ১ বান ঢেউটিন ও ২০ কেজি করে চাল বিতরণ করেন।  ত্রাণ বিতরণকালে এম. এ. লতিফ এমপি উপস্থিত নেতা-কর্মীদের জনগণের জন্য রাজনীতি করার ও জনসেবার মাধ্যমে বর্তমান শেখ হাসিনার সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করার পরামর্শ দেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক জসিম উদ্দিন চৌধুরী, সাবেক কাউন্সিলর ৪০ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আব্দুল বারেক, সাংগঠনিক সম্পাদক আলী আকবর, মহিলা কাউন্সিলর শাহীনুর বেগম, উত্তর পতেঙ্গা মহিলা আঃলীগ সভানেত্রী হালিমা বারেক, জিহাদুর নূর, শামু, পারভিন আক্তার ও শারমিন আক্তারসহ প্রমূখ। 

Abu-Dhabi


21-February

keya