২:৪২ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ২৯ জ্বিলহজ্জ ১৪৩৮

South Asian College

‘তাড়াতাড়ি সুস্থ হয়ে চট্টগ্রামবাসির সেবা করতে চাই’

০৯ সেপ্টেম্বর ২০১৭, ০৮:২০ পিএম | সাদি


এসএনএন২৪.কম : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা আ জ ম নাছির উদ্দিন অসুস্থ হয়ে বাসায় অবস্থানে থাকায় বৃহত্তর সংগঠন ‘সেবক’-এর নেতৃবৃন্দদেরকে নিয়ে চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব সেবকের উপদেষ্টা মো. কামাল উদ্দিন-এর নেতৃত্বে গত ৮ই সেপ্টেম্বর সন্ধায় অসুস্থ মেয়র-কে দেখতে জান এবং মেয়রে সুস্থতা কামনা ও সফলতা কামনা করে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন সাথে সেবকের চট্টগ্রামের সভাপতি আকরাম হোসেন সহ ইউনিটের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- আব্দুস সোবাহান রেজা (সাধারন সম্পাদক), মোহাম্মদ ইমতিয়াজ সুজন (সহ-সভাপতি), শাহাদাত হোসেন (সহ সভাপতি), সুজন মল্লিক, মো: রুস্তম (সদস্য)। 

মেয়র উনাকে দেখতে যাওয়া সকলের উদ্দেশ্যে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে চট্টগ্রামবাসির সেবা করতে পারি।  মেয়র চট্টগ্রাম নাগরিক ফোরামের কার্যক্রমকে স্বাগত জানিয়ে বলেন, ব্যারিস্টার মনোয়ার হোসেন ও আপনি মহাসচিব মো. কামাল উদ্দিনের নেতৃত্বে চট্টগ্রামের সমস্যা সমূহ আমাদের নজরে আনবার চট্টগ্রাম নাগরিক ফোরাম ও সেবকের যে কোন কর্মসূচিতে উনি একত্রিত পোষণ করবেন। 

নাগরিক ফোরামের উদ্যোগে জঙ্গি, সন্ত্রাস, মাদক বিরোধী আসন্ন কনভেনশন বিষয়ে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন, তিনি রহিঙ্গা সমস্যা নিয়ে নাগরিক ফোরামের গঠনমূলক বক্তব্য প্রদানের অনুরোধ জানান তিনি আরও বলেন যে, চট্টগ্রাম নাগরিক ফোরামের চেয়ারম্যান ব্যারিস্টার মনোয়ার হোসেন লন্ডনে আন্তর্জাতিক মানববাধিকার সংস্থার সাথে জড়িত তার মাধ্যমে রহিঙ্গা সমস্যা আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরার আহব্বান জানান।