৮:৩৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৭, শনিবার | | ২ মুহররম ১৪৩৯

South Asian College

৭ জনের নামে হত্যা মামলায়

নান্দাইলে ২মাস পর কবর থেকে মহিলার লাশ উত্তোলন

১২ সেপ্টেম্বর ২০১৭, ০৪:১৪ পিএম | সাদি


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : ময়নসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের পূর্ব বারইগ্রাম থেকে মঙ্গলবার নির্বাহী ম্যাজিষ্ট্রেট তামিম আল ইয়ামিনের উপস্থিতে নান্দাইল মডেল থানা পুলিশ মালেকা খাতুন (৭৫) নামে এক মহিলার লাশ ২ মাস পর কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। 

মামলার সূত্র ও নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুস আলী জানান পূর্ব বারুইগ্রামের আব্দুল হেকিমের স্ত্রী নূরজাহান বিজ্ঞ আদালতে তাঁর মা মালেকা খাতুনকে সৎভাই হাসেন, রাশিদ, রমজান, আলআমিন, উজ্জল, শহিদুল্লাহ ও বারেক জমি-সম্পত্তি আত্মসাত করার অসৎ উদ্দ্যেশ্য নিয়ে তাঁর বৃদ্ধ মার নিকট থেকে সরকারী স্ট্যাম্প ও কার্টিজ পেপারে জোর করে স্বাক্ষর নিতে চাইলে উক্ত মহিলা স্বাক্ষর না দেওয়ায় তাকে গত ৫ই জুলাই খুন করে লাশ তরিগরি করে নিজেরাই দাফন করে ফেলেন। 

উক্ত ঘটনায় গত ১৫ই আগস্ট বিজ্ঞ আদালতের নির্দেশে নান্দাইল মডল থানায় ৭ জনের নামে একটি হত্যা মামলা নথিভূক্ত হয়।  এই মামলার সূত্রে মঙ্গলবার (১৩ই সেপ্টেম্বর) ময়মনসিংহের ৪নং অঞ্চল আদালতের বিজ্ঞ বিচারকের নির্দেশে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে।  উক্ত মামলার সাথে জড়িত আসামীরা পলাতক রয়েছে বলে থানা সূত্রে জানাগেছে।