১:২৬ পিএম, ২৫ নভেম্বর ২০১৭, শনিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

নাটোরের বাগাতিপাড়ায় হাত-পা বাধা ভ্যান চালকের লাশ উদ্ধার

১২ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৫৯ পিএম | সাদি


মোঃ রাশেদুল ইসলাম, নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে হাত-পা বাধা ও গলায় কাপড় দিয়ে পেঁচানো অবস্থায় মোয়াজ্জেম হোসেন (৪০) নামে এক ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  মঙ্গলবার বিকেলে উপজেলার মলি­কপুর এলাকা থেকে ওই ভ্যান চালকের ভাসমান মৃত দেহ উদ্ধার করা হয়। 

মৃত মোয়াজ্জেমের শরীরের আগাতের চিহ্ন রয়েছে।  এঘটনায় জড়িত সন্দেহে বিদ্যুৎ নামে একজনকে আটক করেছে পুলিশ।  নিহত মোয়াজ্জেম হোসেন বাগাতিপাড়া উপজেলার নুরপুর চকপাড়া এলাকার মৃত মজের উদ্দিনের ছেলে। 

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, মোয়াজ্জেম হোসেন সোমবার বিকেলে রিক্সা ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়।  রাত্রি ৯টার দিকে যাত্রি নিয়ে বাঁশ বাড়িয়া এলাকার দিকে যায়।  এরপর আর ফিরে আসেনি।  কোথাও খুজে না পাওয়ায় তার পরিবারের পক্ষ থেকে রাতেই থানায় একটি জিডি করা হয়। 

মঙ্গলবার বেলা তিনটার দিকে উপজেলার মলি­কপুর এলাকায় বড়াল নদীতে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিমকে খবর দেয়।  খবর পেয়ে নাটোর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল হাসনাত ও বাগাতিপাড়া থানার ওসি মনিরুল ইসলাম সহ পুলিশ ঘটনাস্থলে যান। 

এসময় মনরদেহরে নাক ও মুখ দিয়ে রক্ত ঝড়তে দেখা যায় এবং গোপন অঙ্গে আঘাতের চিহ্ন দেখা যায়।  পরে পুলিশ নিহত মোয়াজ্জেম হোসেনের লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। 

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে এবং জিঞ্জাসাবাদের জন্য বিদ্যুত নামে একজনকে আটক করা হয়েছে।  ঘটনার সাথে সংশ্লিষ্ঠতা পাওয়া গেলে তাকে গ্রেফতার দেখানো হবে।  পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।