৮:৩২ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৭, শনিবার | | ২ মুহররম ১৪৩৯

South Asian College

বিয়ের প্রলোভনে ৫মাস ধর্ষন

নান্দাইলে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান

১৩ সেপ্টেম্বর ২০১৭, ০৬:২১ পিএম | সাদি


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের কামালপুর গ্রামের জয়নাল আবেদীনের বাড়ি থেকে নান্দাইল মডেল থানা পুলিশ বুধবার (১৩ই সেপ্টেম্বর) বিয়ের দাবীতে অবস্থানরত প্রেমিকাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।  ঘটনাস্থল পরিদর্শন ও থানার উপপরিদর্শক মোঃ সানোয়ার হোসেন জানান জয়নাল আবেদীনের ছেলে নাসির উদ্দিন (২২) একই গ্রামের যুবতীর সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে বিগত ৫মাস ধরে স্বামী-স্ত্রী হিসাবে মেলামেশা করছে। 

সাম্প্রতিককালে উক্ত যুবতী প্রেমিকার নাসির উদ্দিনকে বিয়ে রেজিস্ট্রি করার চাপ দিলে সে অস্বীকার করে এবং তাকে ফেলে রেখে অজ্ঞাত স্থানে চলে যায়।  এরপূর্বে তাকে বাড়ির সামনে মারধর করে।  উক্ত ঘটনায় গ্রাম্য কয়েকটি দেন দরবার হলেও নাসির উদ্দিনের পিতা জয়নাল আবেদীন ও মা পারভিন আক্তারের অসম্মতির কারনে বিবাহ রেজিস্ট্রি হয় নাই। 

এদিকে প্রেমিক নাসির উদ্দিনকে না পেয়ে উক্ত যুবতী গত দুইদিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করলে থানা পুলিশ ঘটনার সংবাদ পেয়ে উক্ত যুবতী তাঁর পিতা রফিকুল ইসলাম প্রেমিক নাসির উদ্দিনের পিতা জয়নাল আবেদীনকে থানায় নিয়ে যায়।  রিপোর্ট পাঠানো পর্যন্ত উক্ত যুবতী থানায় অবস্থান করছে এবং মামলার প্রস্তুতি চলছে।