১:৩৬ পিএম, ২৫ নভেম্বর ২০১৭, শনিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

আশুলিয়ায় পরিবহন শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

১৪ সেপ্টেম্বর ২০১৭, ১২:০৫ পিএম | নিশি


মাহিদুল মাহিদ, সাভার প্রতিনিধি : আশুলিয়ায় পরিবহন শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার ভোরে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের নয়ারহাট এলাকার কুলুপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। 

পুলিশ জানায়,  লিটন রাজ (৩৫) নামের এক ট্রাক চালক ও তার স্ত্রী কুলু রানীর মধ্যে কিস্তির টাকা তোলা নিয়ে গতকাল রাতে ঝগড়া হয়।  এসময় লিটন রাজ তার স্ত্রীকে মারধর করলে স্ত্রীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে পরে সালিশের এক পর্যায়ে পাথালিয়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ ও তার লোকজন ঘটনাস্থলে এসে লিটন রাজকে মারধর করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। 

এরপর আজ লিটন রাজ নিজ বাড়ির একটি কক্ষে আড়ায় ঝুলিয়ে আত্মহত্যা করে।  নিহত ট্রাক চালক লিটন রাজ এর বাবা রাজ কৃষন এর দাবি ইউপি সদস্য ও তার লোকজন মারধরের কারনে তার ছেলে আত্মহত্যা করেছে।  ঘটনার পর থেকে ইউপি সদস্য ফরিদ মিয়া পলাতক রয়েছে।  তার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।