৩:১৫ এএম, ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

অসুস্থ সাংবাদিক মাসুমকে দেখতে হাসপাতালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সদস্যরা

২১ সেপ্টেম্বর ২০১৭, ০৭:৫২ এএম | নিশি


মো:আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : বিটিভির চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি, দৈনিক চাঁপাই দৃষ্টি’র সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এমরান ফারুক মাসুম কয়েকদিন থেকে অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। 

তিনি কয়েকদিন থেকে বাসায় অসুস্থ থাকার পর গত ১৭ সেপ্টেম্বর শারীরিক অবস্থার অবনতি তাঁকে রামেক হাসপাতালে ভর্তি করেন।  তাঁকে দেখতে বুধবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যান চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সদস্যরা। 

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও “দৈনিক চাঁপাই দর্পণ” এর সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম রঞ্জু, সহ-সভাপতি শাহ-নেওয়াজ, সহ-সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, সদস্য মোঃ জোনাব আলী, আলহাজ্ব মোঃ নাইমুল ইসলাম, মোঃ আলমগীর কবির কামাল। 

এসময় আরো উপস্থিত ছিলেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর স্টাফ রিপোর্টার মোহাঃ ইমরান আলী, গ্রামীণ বহুমূখি উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক তোরিকুল ইসলাম টুকু।  এর আগে অসুস্থ সাংবাদিক মাসুমকে দেখতে হাসপাতালে যান রাজশাহী মহানগর শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা শাখা শ্রমিকলীগের সভাপতি বদিউজ্জামান খয়ের, টিএনটি শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক শরিফ আলী মুনমুন।  এসময় অসুস্থ সাংবাদিক মাসুমের শারীরিক অবস্থায় খোঁজ নেন ও বিভিন্ন দিকনির্দেশনামুলক পরামর্শ দেন উপস্থিত জেলা প্রেসক্লাবের সদস্যরা।  পরে সাংবাদিক মাসুমের সুস্থতা কামনা করেন প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ উপস্থিত সাংবাদিক ও বিশিষ্টরা। 

এছাড়া বিকেলে নবাব অটো রাইস মিলের স্বত্ত¡াধীকারী আলহাজ্ব মোঃ আকবর হোসেন বুধবার বিকেলে অসুস্থ সাংবাদিক এমরান ফারুক মাসুমকে দেখতে যান রামেক হাসপাতালে।  সেখানে তিনি মাসুমের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং তাঁর রোগমুক্তি কামনা করেন।