৭:২৭ এএম, ২১ অক্টোবর ২০১৭, শনিবার | | ৩০ মুহররম ১৪৩৯

South Asian College

শিক্ষকের ডাস্টারের আঘাতে চিকিৎসকের বেডে সপ্তম শ্রেণীর শিক্ষার্থী

২৩ সেপ্টেম্বর ২০১৭, ০৩:২৭ পিএম | সাদি


তোফায়েল আহমেদ পাপ্পু, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : শিক্ষকের ডাস্টারের আঘাতে এক মেধাবী শিক্ষার্থীর গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে! ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার শ্রীমঙ্গলের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান দি বাডস রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে!

আহত সপ্তম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী শাব্দিক মহর্ষীর পিতা বিজয় রায় জানান, দুপুরে ক্লাসের কয়েকজন ছাত্র দুস্টুমির ছলে শাব্দিককে ধাক্কা দেয়ার একপর্যায়ে সে নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষক সুকুমার চক্রবর্তীর উপর পরে যায় এতেই ক্ষিপ্ত হয়ে তিনি শাব্দিকের মাথায় প্রচন্ড আঘাত করলে সে গুরুতর অসুস্থ হয়ে পরে ।  খবর পেয়ে আমি দুপুরেই তাকে স্কুল থেকে নিয়ে হোমিও ডাক্তার বিমান কান্তি দত্তের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় নিয়ে আসি।  সন্ধ্যার পর শাব্দিকের অবস্থার অবনতি ঘটলে আবারো চিকিৎসকের শরণাপন্ন হই। 

বিজয় রায় অভিযোগ করে বলেন, আমার ছেলে খুব শান্ত প্রকৃতির যা স্কুলের অন্যান্য শিক্ষার্থী তথা শিক্ষকরাও অবগত আছেন।  সে কোনো অন্যায় করেনি, শুধুমাত্র সহপাঠিদের ধাক্কায় সে হঠাৎ পরে গিয়েছিলো।  তাহলে কেন শিক্ষক তাকে এভাবে ডাস্টার দিয়ে মাথায় মেরে গুরুতর আহত করলেন?

দি বাডস রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লে. কমান্ডার (অব.) জাফর আহমেদ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) এ প্রতিনিধিকে বলেন, উনি শিক্ষার্থীকে মেরেছেন কি না সেটা দেখে অবশ্যই ব্যবস্থা নিবেন!

এ বিষয়ে যোগাযোগ করা হলে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমি এই বিষয়টি তদন্তের জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে পাঠাচ্ছি।   তবে এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত শিক্ষক সুকুমার চক্রবর্তীর মোবাইল ফোনে বার বার ফোন করেও তাকে পাওয়া যায়নি!