৭:২৯ এএম, ২১ অক্টোবর ২০১৭, শনিবার | | ৩০ মুহররম ১৪৩৯

South Asian College

জনভোগান্তির সংবাদ প্রকাশের জের

মেয়রের কার্যালয় থেকে অবরুদ্ধ সাংবাদিক আতিককে উদ্ধার

০৪ অক্টোবর ২০১৭, ০৪:২৮ পিএম | ফখরুল


এসএনএন২৪.কমঃ দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর প্রতিনিধি আতিকুর রহমান আতিককে নিজ কার্যালয়ের বাথরুমে আটকে রাখেন টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার মেয়র শহীদুজ্জামান শহীদ।  বুধবার বেলা একটার সময় তাকে অবরুদ্ধ করে রাখা হয়। 

বাথরুমে ঢুকানোর আগে মেয়রের সহযোগীরা তাকে শারিরীকভাবে লাঞ্ছিতও করে।  খবর পেয়ে বেলা দেড়টার দিকে ঘাটাইল প্রেসক্লাবের সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে সাংবাদিক আতিককে উদ্ধার করেন। 

সাংবাদিক আতিকের সহকর্মীরা জানান, গতকাল বাংলাদেশ প্রতিদিনের অনলাইনে ''ঘাটাইল পৌর মেয়রের বিরুদ্ধে হয়রানির অভিযোগ'' শিরোনামে জনদুর্ভোগের একটি সংবাদ প্রকাশ করা হয়।  সেই দুর্ভোগের খবর বুধবার সাংবাদিক আতিক সরাসরি সম্প্রচার করেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে।   


পরে এ বিষয়ে তিনি মেয়র শহীদুজ্জামান শহীদের বক্তব্য নিতে যান।  তখন নিজের বিরুদ্ধে করা নিউজের জন্য সাংবাদিক আতিককে শাসান এবং সহযোগীদের দিয়ে বাথরুমে আটকে রাখেন।  পরে দুপুর দেড়টার দিকে ঘাটাইল প্রেসক্লাবের সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে তাকে মুক্ত করেন। 


জানা গেছে, বাথরুমে ঢুকানোর আগে সাংবাদিক আতিকের কাছ থেকে ক্যামেরার মেমোরিতে থাকা দুর্ভোগের ধারণ করা ভিডিও দৃশ্য কেড়ে চেষ্টা করা হয়।  কিন্তু আতিক তা দিতে অস্বীকৃতি জানালে তাকে সেখানে শারীরিকভাবে লাঞ্চিত করা হয়।