১০:১৩ এএম, ১৭ ডিসেম্বর ২০১৭, রোববার | | ২৮ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

প্রধান বিচারপতি ছুটিতে বিএনপির ষড়যন্ত্র নস্যাৎ : হানিফ

০৬ অক্টোবর ২০১৭, ১০:২৭ পিএম | রাহুল


এসএনএন২৪.কমঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ছুটিতে যাওয়ায় বিএনপির ষড়যন্ত্র নস্যাৎ হয়েছে। 

তিনি বলেন, এটি নিয়ে বিএনপির হয়তো কোনো ষড়যন্ত্র ছিল, সেটা এখন ব্যর্থ হয়ে গেছে।  ফলে বিএনপি এখন বিচলিত।  তাই তারা এখন উন্মাদের মতো আচরণ করছে।  প্রধান বিচারপতি একজন মানুষ, তিনি অসুস্থ হতেই পারেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামীকালের (শনিবার) গণসংবর্ধনার প্রস্তুতি দেখতে শুক্রবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন। 

হানিফ বলেন, আগামীকাল (শনিবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া গণসংবর্ধনা কোনো রাজনৈতিক শোডাউন নয়।  রোহিঙ্গা সমস্যা সফলভাবে আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরা এবং দেশের সার্বিক উন্নয়নের রূপকার হিসেবেই এ সংবর্ধনা দেয়া হচ্ছে। 

তিনি বলেন, এ গণসংবর্ধনা আওয়ামী লীগ সভানেত্রীর প্রতি মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক।  ৮০ শতাংশের বেশি মানুষের আস্থা এখন প্রধানমন্ত্রীর প্রতি।  তাই যেকোনো নির্বাচনেই বিজয়ী হওয়ার ক্ষমতা রাখে আওয়ামী লীগ।  বিএনপির মতো ষড়যন্ত্রকারীদের পক্ষে জনগণ থাকবে না। 

হানিফ বলেন, যানজট রোধে দলীয় নেতাকর্মীদের সকাল সাড়ে ৮টার মধ্যে ফুটপাতে অবস্থান নিতে নির্দেশ দেয়া হয়েছে। 

বিমানবন্দর পরিদর্শনের সময় দলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী ও এনামুল হক শামীম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 

জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশন শেষে শনিবার সকাল ৯টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীর অবতরণের কথা রয়েছে। 

বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কের দুই পাশে দাঁড়িয়ে ফুলেল শুভেচ্ছা জানাবে আওয়ামী লীগ, সহযোগী সংগঠনসহ ১৪ দলীয় জোটের নেতাকর্মীরা।