১০:৫৪ পিএম, ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ৪ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

আমিরাতে এন আর বি ওয়ার্ল্ড কনফারেন্স 'ব্রান্ডিং বাংলাদেশ’ সিরিজ-২০১৭ :

৩১ অক্টোবর ২০১৭, ১০:১২ পিএম | ফখরুল


এম এনাম হোসেন, সংযুক্ত আরব আমিরাত : বাংলাদেশী (এন আর বি) ওয়ার্ল্ড কনফারেন্স সিরিজ- ২০১৭ ‘ব্রান্ডিং বাংলাদেশ’  সংযুক্ত আরব আমিরাত কনফারেন্স দুবাই অনুষ্টিত হয়েছে। 

আমিরাতের বাণিজ্যিক শহর দুবাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে উক্ত কনফারেন্সের আয়োজন করে এনআরবি। 

এন আর বি প্রতিষ্টাতা শাকিল চৌধুরীর সভাপতিত্বে এবং বাংলাদেশী শিক্ষার্থী মায়মুনা আক্তার লিজার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম।  প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস আরব আমিরাতের রাষ্টদূত ডাঃ মোহাম্মদ ইমরান। 

অনুষ্টানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা ফজলুল কবির চৌধুরী। 

মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদের হয়ে বাণী পাঠ করেন কমিউনিটি নেতা প্রফেসর আব্দুস সবুর এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হয়ে বাণী পাঠ করেন কমিউনিটি নেতা ইঞ্জিনিয়ার মনোয়ার হোসেন। 

এছাড়া বিজিএমইএ এর সভাপতি সিদ্দিকুর রহমানের হয়ে বাণী পাঠ করেন ব্যবসায়ী মশিউল আলম, বাংলাদেশ আর্মি প্রধান মাহফুজুর রহমানের হয়ে বাণী পাঠ করেন সাবেক লেপট্যান্যান্ট গুলশান আরা, বাংলাদেশ পুলিশের আইজিপি শহীদুল হকের হয়ে বাণী পাঠ করেন ইঞ্জিনিয়ার তাবারক হোসাইন এবং এন আর বি চেয়ারপার্সন শাকিল চৌধুরীর হয়ে বাণী পাঠ করেন মামুনুর রশীদ। 

ওয়ার্ল্ড কনফারেন্স সিরিজের মূল আলোচনায় বক্তব্য রাখেন অষ্ট্রেলিয়া থেকে আগত খাইরুল ইসলাম, সুইডেন থেকে আগত জাহাঙ্গীর কবির চৌধুরী, গালফ নিউজের সাবেক নির্বাহী সম্পাদক (বিজনেস) সাইফুর রহমান, কমিউনিটি নেতা ইঞ্জিনিয়ার আবু জাফর চৌধুরী, কমিউনিটি নেতা মোহাম্মদ জহিরুল ইসলাম ও বাংলাদেশে এসোসিয়েশন এর সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন। 

বক্তারা আমিরাতের ভিসা, ব্যবসা, বিমানে লাশ পরিবহন সহ বিভিন্ন সমস্যা প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে পৌছে দেওয়ার আহব্বান জানান। 

Abu-Dhabi


21-February

keya