১০:৫৫ পিএম, ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ৪ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

প্রথম দিনে ৪.০৫ কোটি রুপি আয় সিদ্ধার্থের ‘ইত্তেফাক’

০৫ নভেম্বর ২০১৭, ০১:৩৫ এএম | সাদি


এসএনএন২৪.কমঃ ১৯৬৭ সালে মুক্তি পেয়েছিল রাজেশ খান্না, নন্দা ও সুজিত কুমার অভিনীত চলচ্চিত্র ‘ইত্তেফাক’।  দর্শকপ্রিয় ছবিটি আবারও নতুন আঙ্গিকে তৈরি করা হয়েছে। 

যা মুক্তি পেয়েছে গতকাল শুক্রবার জুম টিভির খবরে জানা যায়, ‘ইত্তেফাক’ ছবিটি প্রথম দিনে আয় করেছে প্রায় চার কোটি রুপি।  ছবির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, সোনাক্ষি সিনহা, ও অক্ষয় খান্না। 

চলচ্চিত্র সমালোচক এবং বাজার বিশ্লেষক তরুণ আদর্শর টুইটে জানা যায়, ‘ইত্তেফাক’ ধীরে ধীরে আয় করা শুরু করেছে।  প্রথম দিনেই আয় করেছে ৪.০৫ কোটি রুপি।  শনিবার ও শুক্রবার ছবিটির আয় বৃদ্ধির জন্য খুব গুরুত্বপূর্ণ। 

ইত্তেফাক ছবির কাহিনী আবর্তিত হয়েছে দুটি খুনের ঘটনাকে কেন্দ্র করে।  সাসপেন্স থ্রিলার ঘরানার ছবিটিতে সিদ্ধার্থ মালহোত্রাকে (বিক্রম শেঠী) একজন ঔপন্যাসিকের চরিত্রে দেখা যাবে।  অক্ষয় খান্না (দেব) একজন গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন।  অন্যদিকে, সোনাক্ষি সিনহা (মায়া) থাকছেন রহস্যময় এক নারী চরিত্রে। 

ছবিটিতে সিদ্ধার্থ, অক্ষয় ও সোনাক্ষি ছাড়াও অভিনয় করছেন মনোজ জোশি, পারুল গুলাতি, মীর সারোয়ার, শঙ্কর যাদব।  ছবিটি পরিচালনা করেছেন অভয় চোপড়া।  স্ক্রিপ্টও নতুনভাবে সাজিয়েছেন তিনি।  ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে করনের ধর্ম প্রডাকশন এবং শাহরুখ-গৌরির রেড চিলিস এন্টারটেইনমেন্ট।  সংগীত পরিচালনার দায়িত্বে তানিশক বাগচী। 

Abu-Dhabi


21-February

keya