৮:২৭ এএম, ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

ইউ.পি. সদস্যের নামে চাঁদাবাজি মামলা

নান্দাইলে ত্রিমোহনী খালের ব্রীজের ঠিকাদারকে খুনের হুমকি

০৫ নভেম্বর ২০১৭, ০৪:৩২ পিএম | মুন্না


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলাধীন ত্রিমোহনী খালের উপর নির্মাণাধীন ৫৪ মিটার আর.সি.সি ব্রীজের ঠিকাদারের কাছে পাঁচ লক্ষ টাকা দাবী করেছে বলে ঠিকাদার এম.এ মতিন স্বাক্ষরিত অভিযোগ থেকে জানা গেছে যে, ইং ১১-১০-১৭ তারিখ সন্ধ্যা অনুমান ৬ ঘটিকার সময় মোঃ জালাল উদ্দিন খাঁ  মেম্বার, পিতা গোলাপ খাঁ, সাং-রসুলপুর, ইউনিয়ন মুশুলী, থানা-নান্দাইল ময়মনসিংহ সহ অজ্ঞাত নামা ৭/৮ জন চাঁদাবাজ সন্ত্রাসী ঠিকাদারের ম্যানেজার মোঃ বকুল মিয়া (৩২) কে মারধর ও হত্যার হুমকি দিয়ে জোর পূর্বক ৪/৫ টন রড ও অন্যান্য মালামাল নিয়া যায়। 

যার অনুমান মূল্য চার লক্ষ টাকা।  ঘটনার সময় উক্ত সন্ত্রাসীরা জানায় যে, এ বিষয়ে মামলা করলে প্রাণে শেষ করে দিবে।  এ ঘটনায় ঠিকাদার এম.এ. মতিন গত ২৪-১০-২০১৭ইং তারিখে নান্দাইল থানায় একটি মামলা রুজু করেন।   আসামীরা এ মামলার খবর পেয়ে আরও ক্ষিপ্ত হয় এবং গত ইং ০৩-১১-২০১৭ তারিখ বিকাল ৪ ঘটিকায় ঠিকাদার ব্রীজের সাইট দেখার জন্য তার নির্মিত ব্রীজের পাশে টিন সেড ঘরের কাছে গেলে উল্লেখিত সন্ত্রাসীরা তার নিকট পাঁচ লক্ষ টাকা চাঁদাদাবী করে। 

ঠিকাদার চাঁদার টাকা দিতে রাজী না হওয়ায় সন্ত্রাসী চাঁদাবাজরা ব্রীজের কাজ করিতে দিবে না বলিয়া প্রাণ নাশের হুমকি প্রদর্শন করে।  ঠিকাদার এম.এ. মতিন প্রোঃ মেসার্স এম.এম এন্টারপ্রাইজ পিতা মৃত কামাল আহম্মেদ, সাং-কাশর জেল রোড, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ বাদী হয়ে নান্দাইল থানায় উল্লেখিত সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন এবং উক্ত অভিযোগের কপি সদয় অবগতি ও যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য স্থানীয় সাংসদ, জেলা-প্রশাসক ময়মনসিংহ, পুলিশ সুপার ময়মনসিংহ, চেয়ারম্যান উপজেলা পরিষদ, নান্দাইল, উপজেল নির্বাহী অফিসার, নির্বাহী প্রকৌশলী এল.জি.ই.ডি ময়মনসিংহ।  উপজেলা প্রকৌশলী নান্দাইল, অফিসার ইনচার্জ, নান্দাইল মডেল থানা, চেয়ারম্যান ৭ নং মুশুলী ইউ.পি. চেয়ারম্যান ৮নং সিংরইল ইউ.পি. বরাবরে পৃথক পৃথক ভাবে প্রেরণ করা হয়েছে।  ঘটনা সরেজমিনের অনুসন্ধান কালে আরও জানা গেছে যে, উক্ত ইউপি সদস্য মাদক সেবী ও মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় পরিচিত।  তার বিরুদ্ধে প্রকাশ্য কেহ মুখ খুলতে নারাজ।